jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» আইনজীবী তালিকাভুক্তির লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা «» গোলাপগঞ্জে আওয়ামীলীগের মতবিনিময় সভা «» জগন্নাথপুরে আ.লীগ নেতার হামলার শিকার বিধবা মহিলা, বসত ঘরে ভাংচুর ও হত্যার হুমকী «» ছাতকে খেলাফত মজলিসের জরুরি দায়িত্বশীল বৈঠক অনুষ্ঠিত «» সিলেটে অনৈতিক কর্মকান্ড থেকে স্ত্রীকে ফেরাতে না পেরে হত্যা «» দক্ষিণ সুরমায় একটি প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা «» সিলেটে গৃহবধূ হত্যায় গ্রেফতার ১ «» মাওলানা যোবায়ের আহমদ চৌধুরীর বর্ণাঢ্য জীবন ও কর্ম «» জগন্নাথপুরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উদযাপন «» গোলাপগঞ্জে শাক চাষ নিয়ে বাকবিতন্ডা : স্বামীর হাতে স্ত্রী খুন



শ্রীমঙ্গলে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

মৌলভীবাজার প্রতিনিধি :: বিপুল উৎসাহ উদ্দীপনায় রশিদপুর গ্যাস ফিল্ড মাঠে শাহীবাগ একাদশ, শ্রীমঙ্গল বনাম রশিদপুর গ্যাস ফিল্ড, বাহুবল, হবিগঞ্জ ফুটবল দলের মধ্যকার এক প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেল ৫ টায় খেলাটি শুরু হয়। ২৫ মিনিট করে ৫০ মিনিট এবং বিরতি ১০ মিনিট মোট ১ ঘন্টার খেলা অনুষ্ঠিত হয়।

বিরতির আগে রশিদপুর গ্যাস ফিল্ড ২ গোল করে পরে ২-০ গোল সমতা নিয়ে বিরতির পরে শাহীবাগ একাদশ ২ গোল করে। চরম উত্তেজনাকর ম্যাচটি অবশেষে মুল সময়ের খেলাটি ২-২ গোলে ড্র হয়। শাহীবাগ একাদশ দলের নেতৃত্ব দেয় নাসির আহমেদ রাসেল এবং রশিদপুর গ্যাস ফিল্ড দলের নেতৃত্ব দেয় মো: রহিম। দুটি দলে ১০ জন করে খেলোয়ার ছিল। অতিরিক্ত খেলোয়ার হিসেবে ছিল ৩ জন। খেলায় রেফারি হিসেব দায়িত্ব পালন করেন জাকির হোসেন মোমিন।