jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» শায়েস্তাগঞ্জে প্রথম চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আব্দুর রশিদ তালুকদার ইকবাল «» বাবা নির্যাতন করায় মায়ের বিয়ে দিল ছেলে «» ঘুষ চাহিদামতো না পেয়ে এক দিনমজুরকে পেটালেন থানা পুলিশ «» মিশরের প্রথম নির্বাচিত প্রেসিডেন্ট হাফিজ শহীদ মুরসির সর্বশ্রেষ্ঠ ডিগ্রী অর্জন «» বিশ্বনাথে কিশোরীর মৃত্যু নিয়ে রহস‌্যের সৃষ্টি «» সিলেট চেম্বারের নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান হলেন নাসির উদ্দিন খান «» ক্রিকেটের ইতিহাসে এই প্রথম পাহাড় ডিঙিয়ে জয় পেল বাংলাদেশ «» দক্ষিণ সুনামগঞ্জে বিল ব্যবহারকারী সংগঠনের সদস্যদের লভ্যাংশ বিতরণ ও অভিজ্ঞতা বিনিময় «» ‘খালেদা জিয়াকে জামিন দেওয়ার দায়িত্ব আদালতের’ «» দোয়ারা বাজারে বৃহত্তর বালিউরা ”সেবা” স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা



শ্রীমঙ্গলে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

মৌলভীবাজার প্রতিনিধি :: বিপুল উৎসাহ উদ্দীপনায় রশিদপুর গ্যাস ফিল্ড মাঠে শাহীবাগ একাদশ, শ্রীমঙ্গল বনাম রশিদপুর গ্যাস ফিল্ড, বাহুবল, হবিগঞ্জ ফুটবল দলের মধ্যকার এক প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেল ৫ টায় খেলাটি শুরু হয়। ২৫ মিনিট করে ৫০ মিনিট এবং বিরতি ১০ মিনিট মোট ১ ঘন্টার খেলা অনুষ্ঠিত হয়।

বিরতির আগে রশিদপুর গ্যাস ফিল্ড ২ গোল করে পরে ২-০ গোল সমতা নিয়ে বিরতির পরে শাহীবাগ একাদশ ২ গোল করে। চরম উত্তেজনাকর ম্যাচটি অবশেষে মুল সময়ের খেলাটি ২-২ গোলে ড্র হয়। শাহীবাগ একাদশ দলের নেতৃত্ব দেয় নাসির আহমেদ রাসেল এবং রশিদপুর গ্যাস ফিল্ড দলের নেতৃত্ব দেয় মো: রহিম। দুটি দলে ১০ জন করে খেলোয়ার ছিল। অতিরিক্ত খেলোয়ার হিসেবে ছিল ৩ জন। খেলায় রেফারি হিসেব দায়িত্ব পালন করেন জাকির হোসেন মোমিন।