jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» খেলাফত মজলিসের প্রতিষ্ঠাবার্ষিকী সভায় জ্বালানী তেল ও বিদ্যুতের দাম আবারো বৃদ্ধি করা হলে গণবিস্ফোরণ ঘটবে- মাওলানা ইসহাক «» আ.লীগে এখন নেতার শেষ নেই, নেতা আছে, কর্মী পাওয়া যায় না- ওবায়দুল কাদের «» বিএনপির ৭ নেতাকর্মী আটক «» জগন্নাথপুর সরকারি কলেজে নবীনবরণ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান «» সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা «» শায়খুল হাদিস রহ. ইস্যুতে ক্ষমা চাইল যমুনা টিভি «» ২০২০ সালে প্রথমবারের মতো বিশ্বকাপ খেলবে ভারত! «» সিলেটে আওয়ামী লীগের সম্মেলনকে স্বাগত জানিয়ে জেলা যুবলীগের প্রচার মিছিল «» শাইখুল হাদীসকে নিয়ে যমুনা টিভির কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে ইসলামী সর্বদলীয় সংবাদ সম্মেলন «» লন্ডনে ২য় ভাষার মর্যাদা পেল ‘বাংলা’



শ্রীমঙ্গলে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

মৌলভীবাজার প্রতিনিধি :: বিপুল উৎসাহ উদ্দীপনায় রশিদপুর গ্যাস ফিল্ড মাঠে শাহীবাগ একাদশ, শ্রীমঙ্গল বনাম রশিদপুর গ্যাস ফিল্ড, বাহুবল, হবিগঞ্জ ফুটবল দলের মধ্যকার এক প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেল ৫ টায় খেলাটি শুরু হয়। ২৫ মিনিট করে ৫০ মিনিট এবং বিরতি ১০ মিনিট মোট ১ ঘন্টার খেলা অনুষ্ঠিত হয়।

বিরতির আগে রশিদপুর গ্যাস ফিল্ড ২ গোল করে পরে ২-০ গোল সমতা নিয়ে বিরতির পরে শাহীবাগ একাদশ ২ গোল করে। চরম উত্তেজনাকর ম্যাচটি অবশেষে মুল সময়ের খেলাটি ২-২ গোলে ড্র হয়। শাহীবাগ একাদশ দলের নেতৃত্ব দেয় নাসির আহমেদ রাসেল এবং রশিদপুর গ্যাস ফিল্ড দলের নেতৃত্ব দেয় মো: রহিম। দুটি দলে ১০ জন করে খেলোয়ার ছিল। অতিরিক্ত খেলোয়ার হিসেবে ছিল ৩ জন। খেলায় রেফারি হিসেব দায়িত্ব পালন করেন জাকির হোসেন মোমিন।