jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» গলায় ফাঁস দিয়ে শাবি শিক্ষার্থীর আত্মহত্যা «» সিনহা হত্যা: ওসি প্রদীপ পুলিশ হেফাজতে «» ছাতকে খেলাফত মজলিসের ঈদ পুনর্মিলনী ও নির্বাহী বৈঠক অনুষ্ঠিত «» ছাতকে নামাযরত অবস্থায় মুসল্লি তৈয়ব আলীর মৃত্যু «» ছাতকে একতার অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন «» জগন্নাথপুরে চিলাউড়া ছাত্র ফোরামের ঈদ পুনর্মিলনী ও প্রীতি সমাবেশ সম্পন্ন «» সিলেটে এম. সাইফুর রহমান ও আ.ফ.ম কামাল হোসেনের নামে চত্বর স্থাপনের দাবি «» একজন আদর্শ শিক্ষক অধ্যক্ষ মাওঃ শামছুজ্জামান চৌধুরী «» ঈদ-উল- আযহা উপলক্ষে দেশবাসী ও মুসলিম উম্মাহকে খেলাফত মজলিসের শুভেচ্ছা «» জগন্নাথপুর উপজেলা কালচারাল ফোরাম এর নব-গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে আলোচনা সভা ও নগদ অর্থ বিতরণ



নবীগঞ্জে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

নবীগঞ্জ প্রতিনিধি :: নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়নের ষাটকাহন গ্রামে পুকুরের পানিতে ডুবে রনি মিয়া (২) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। সে ওই গ্রামের মিটু মিয়ার ছেলে।
বুধবার সকাল সাড়ে ১০ দিকে খেলাধুলা করার সময় রনি বাড়ীর সকলের অগোচরে বাড়ীর পেছনের পুকুরের পানিতে পড়ে যায়। বাড়ীর লোকজন অনেক খুজাখুজি করে তাকে পুকুর থেকে ভাসমান অবস্থায় উদ্বার করে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। তার মৃত্যুতে পরিবারের শোকের ছায়া নেমে এসেছে।