jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» শায়েস্তাগঞ্জে প্রথম চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আব্দুর রশিদ তালুকদার ইকবাল «» বাবা নির্যাতন করায় মায়ের বিয়ে দিল ছেলে «» ঘুষ চাহিদামতো না পেয়ে এক দিনমজুরকে পেটালেন থানা পুলিশ «» মিশরের প্রথম নির্বাচিত প্রেসিডেন্ট হাফিজ শহীদ মুরসির সর্বশ্রেষ্ঠ ডিগ্রী অর্জন «» বিশ্বনাথে কিশোরীর মৃত্যু নিয়ে রহস‌্যের সৃষ্টি «» সিলেট চেম্বারের নির্বাচন পরিচালনা বোর্ডের চেয়ারম্যান হলেন নাসির উদ্দিন খান «» ক্রিকেটের ইতিহাসে এই প্রথম পাহাড় ডিঙিয়ে জয় পেল বাংলাদেশ «» দক্ষিণ সুনামগঞ্জে বিল ব্যবহারকারী সংগঠনের সদস্যদের লভ্যাংশ বিতরণ ও অভিজ্ঞতা বিনিময় «» ‘খালেদা জিয়াকে জামিন দেওয়ার দায়িত্ব আদালতের’ «» দোয়ারা বাজারে বৃহত্তর বালিউরা ”সেবা” স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের ৩১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা



মৌলভীবাজারে নিখোঁজের ১ দিন পর যুবকের লাশ উদ্ধার

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখায় নিখোঁজের ১ দিন পর এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার (১০ মে) বিকেলে উপজেলার কাঁঠালতলী চুকারপুঞ্জি গ্রামের একটি ডোবা থেকে এই লাশ উদ্ধার করা হয়।
নিহতের নাম সিরাজ উদ্দিন (৩৮)। তিনি কাঁঠালতলী চুকারপুঞ্জি গ্রামের মৃত ইছহাক আলীর ছেলে।
পুলিশ ও নিহতের পারিবারিক সুত্রে জানা গেছে, সিরাজ উদ্দিন মঙ্গলবার বিকেলে নিখোঁজ হন। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর স্ত্রী-সন্তানরা বুধবার বিকেলে বসত বাড়ি হতে ৫শ’ গজ দূরে প্রতিবেশি ইয়াকুব আলীর ডোবায় তার লাশ ভাসতে দেখেন।
খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফ উদ্দিন লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, “সুরতহালে নিহতের হাতে একটি কালো দাগ দেখা গেছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।”