jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» খেলাফত মজলিসের প্রতিষ্ঠাবার্ষিকী সভায় জ্বালানী তেল ও বিদ্যুতের দাম আবারো বৃদ্ধি করা হলে গণবিস্ফোরণ ঘটবে- মাওলানা ইসহাক «» আ.লীগে এখন নেতার শেষ নেই, নেতা আছে, কর্মী পাওয়া যায় না- ওবায়দুল কাদের «» বিএনপির ৭ নেতাকর্মী আটক «» জগন্নাথপুর সরকারি কলেজে নবীনবরণ উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান «» সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনে নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা «» শায়খুল হাদিস রহ. ইস্যুতে ক্ষমা চাইল যমুনা টিভি «» ২০২০ সালে প্রথমবারের মতো বিশ্বকাপ খেলবে ভারত! «» সিলেটে আওয়ামী লীগের সম্মেলনকে স্বাগত জানিয়ে জেলা যুবলীগের প্রচার মিছিল «» শাইখুল হাদীসকে নিয়ে যমুনা টিভির কুরুচিপূর্ণ মন্তব্যের প্রতিবাদে ইসলামী সর্বদলীয় সংবাদ সম্মেলন «» লন্ডনে ২য় ভাষার মর্যাদা পেল ‘বাংলা’



মৌলভীবাজারে নিখোঁজের ১ দিন পর যুবকের লাশ উদ্ধার

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখায় নিখোঁজের ১ দিন পর এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।
বুধবার (১০ মে) বিকেলে উপজেলার কাঁঠালতলী চুকারপুঞ্জি গ্রামের একটি ডোবা থেকে এই লাশ উদ্ধার করা হয়।
নিহতের নাম সিরাজ উদ্দিন (৩৮)। তিনি কাঁঠালতলী চুকারপুঞ্জি গ্রামের মৃত ইছহাক আলীর ছেলে।
পুলিশ ও নিহতের পারিবারিক সুত্রে জানা গেছে, সিরাজ উদ্দিন মঙ্গলবার বিকেলে নিখোঁজ হন। বিভিন্ন স্থানে খোঁজাখুঁজির পর স্ত্রী-সন্তানরা বুধবার বিকেলে বসত বাড়ি হতে ৫শ’ গজ দূরে প্রতিবেশি ইয়াকুব আলীর ডোবায় তার লাশ ভাসতে দেখেন।
খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।
বড়লেখা থানার উপ-পরিদর্শক (এসআই) শরিফ উদ্দিন লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে জানান, “সুরতহালে নিহতের হাতে একটি কালো দাগ দেখা গেছে। ময়না তদন্ত রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে। এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে।”