jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» গলায় ফাঁস দিয়ে শাবি শিক্ষার্থীর আত্মহত্যা «» সিনহা হত্যা: ওসি প্রদীপ পুলিশ হেফাজতে «» ছাতকে খেলাফত মজলিসের ঈদ পুনর্মিলনী ও নির্বাহী বৈঠক অনুষ্ঠিত «» ছাতকে নামাযরত অবস্থায় মুসল্লি তৈয়ব আলীর মৃত্যু «» ছাতকে একতার অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন «» জগন্নাথপুরে চিলাউড়া ছাত্র ফোরামের ঈদ পুনর্মিলনী ও প্রীতি সমাবেশ সম্পন্ন «» সিলেটে এম. সাইফুর রহমান ও আ.ফ.ম কামাল হোসেনের নামে চত্বর স্থাপনের দাবি «» একজন আদর্শ শিক্ষক অধ্যক্ষ মাওঃ শামছুজ্জামান চৌধুরী «» ঈদ-উল- আযহা উপলক্ষে দেশবাসী ও মুসলিম উম্মাহকে খেলাফত মজলিসের শুভেচ্ছা «» জগন্নাথপুর উপজেলা কালচারাল ফোরাম এর নব-গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে আলোচনা সভা ও নগদ অর্থ বিতরণ



গোলাপগঞ্জের বিআইডিসি’র সেচ প্রকল্পে দূর্ধর্ষ ডাকাতি, ৫ লক্ষ টাকার মালামাল লুট

গোলাপগঞ্জ প্রতিনিধি :: সিলেটের গোলাপগঞ্জে বিআইডিসি’র সেচ প্রকল্পে দূর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। মঙ্গলবার মধ্যরাত আড়াইটায় থানার তুরুকবাগ নামক স্থানে এ ডাকাতি সংঘটিত হয়।
এ ব্যাপারে থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে এবং পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
বিআইডিসি গোলাপগঞ্জ বাঘা ইউনিয়নের হাতিমনগর-১ ও হাতিমনগর-২ প্রকল্পের তুরুকবাগ সেচ প্রকল্পের সেক্রেটারী মো. আনছার আলী জানান, প্রকল্পের পাওয়ার পাম্প ও ট্রান্সমিটারসহ সরঞ্জামাদি পাহারার দায়িত্বে নিয়োজিত ছিলেন গোলাপগঞ্জ থানার তুরুকবাগের শামীম আহমদ। বুধবার মধ্যরাত আড়াইটার দিকে ১০/১২ জনের একদল ডাকাত আকস্মিক প্রকল্প এলাকায় হানা দেয়। ডাকাতরা পাহারাদার শামীমকে মারপিট করে গুরুতর আহত করে হাত-পা বেঁধে ফেলে রাখে এবং সেচ প্রকল্পের ২ লাখ টাকা মূল্যের ২টি পাওয়ার পাম্প, ৩ লাখ টাকা মূল্যের ৩টি ট্রান্সমিটার ও পাহারাদারের মোবাইল ফোন নিয়ে যায়। এসময় অপর একটি মেশিন রাস্তায় ফেলে রেখে চলে যায় তারা।
সকালে স্থানীয় লোকজন পাহারাদার শামীমকে হাত-পা বাঁধা অবস্থায় দেখে প্রকল্পের সেক্রেটারীকে খবর দেন। পরে গুরুতর আহত অবস্থায় পাহারাদার শামীমকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।
এ ঘটনায় প্রকল্পের সেক্রেটারী মো. আনছার আলী বাদী হয়ে গোলাপগঞ্জ থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।
গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফজলুক হক শিবলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করে গ্রেপ্তার ও মালামাল উদ্ধারে পুলিশি তৎপরতা অব্যাহত রয়েছে।