jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে ২ এতিম শিশুকে নির্যাতনের ভিডিও ভাইরাল «» বিএনপি নেতা ফয়সল চৌধুরীর সঙ্গে গোলাপগঞ্জ পৌর বিএনপির সাক্ষাত «» ছাতকে ইসলামপুর ইউনিয়নকে একটি আদর্শ ও সমৃদ্ধশালী ইউনিয়ন গড়তে চান মাওঃ আকিক হোসেন «» নির্বাচন পরবর্তী সহিংসতায় উপজেলা চেয়ারম্যানসহ ৪ জন ছুরিকাহত «» জগন্নাথপুরে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকী পালন «» বিশ্বকাপ ইতিহাসে যে ঘটনা বিরল «» ওসমানীনগরে চালককে অজ্ঞান করে খাদে ফেলে টমটম ছিনতাই «» দোয়ারাবাজারে এক স্কুল ছাত্রী যৌন নির্যাতনের শিকার «» জগন্নাথপুরে ইসলামী সমাজ কল্যান পরিষদের অভিষেক অনুষ্ঠান ও কার্যালয়’র ভিত্তি প্রস্তর স্থাপন সম্পন্ন «» পায়রা সেতু ও ঢাকা-সিলেট মহাসড়কের ৬ লেন প্রকল্পের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

নির্বাচন পরবর্তী সহিংসতায় উপজেলা চেয়ারম্যানসহ ৪ জন ছুরিকাহত

ডেস্ক রিপোর্ট :: নির্বাচন পরবর্তী সহিংসতায় উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতিসহ ৪ জন ছুরিকাহত হয়েছেন। বগুড়ার সোনাতলায় পৌরসভার নির্বাচন পরবর্তী সহিংসতায় উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতিসহ ৪ জন ছুরিকাহত হয়েছেন। ছুরিকাহত চারজনকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলেও পরে তাদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে স্থানান্তর করা হয়। বুধবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলা সদরের মাইক্রোবাস স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। আহত ৪ জন হলেন সোনাতলা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মিনহাদুজ্জামান লীটন, উপজেলা যুবলীগের সভাপতি নাহিদ হাসান জিতু, সাধারণ সম্পাদক উৎপল চন্দ্র ও উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি মোমিনুল ইসলাম সোহেল।

 

 

 

প্রত্যক্ষদর্শীরা জানায়, মঙ্গলবার ভোট চলাকালে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী জাহাঙ্গীর আলম আকন্দ নান্নু (নব নির্বাচিত মেয়র) কানুপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ভোট পরিদর্শনে গিয়ে ধাওয়ার মুখে পরেন। ওই ঘটনার জের ধরে বুধবার দুপুরে মেয়র ও উপজেলা চেয়ারম্যানের সমর্থকদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়।