jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» তিন বিষয়ে এসএসসি-এইচএসসি পরীক্ষা নেওয়া হবে «» ফুফাত বোনকে ধর্ষণের চেষ্টা অভিযোগে মামাত ভাই কারাগারে «» ছাতকে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪ হাজার ৬শ টাকা জরিমানা «» জগন্নাথপুরে মেম্বার পদপ্রার্থী খোরশেদ আলীর ঈদ শুভেচ্ছা «» জগন্নাথপুরে জিয়া লাইটিং এন্ড পুষ্প কেন্দ্র’র পক্ষথেকে ঈদ শুভেচ্ছা «» জগন্নাথপুরে বিশিষ্ট সমাজসেব, শিক্ষানুরাগী সৈয়দ তালহা আলমের ঈদ শুভেচ্ছা «» মাদরাসা খোলার অনুমতি চায় হেফাজত «» ছাতকে ১৯টি মামলার পলাতক আসামী ডাকাত সর্দার গ্রেফতার «» দিরাইয়ে বেতনের টাকা কেটে নিয়ে তোপের মুখে ফেরত দিল অফিস সহকারী «» ওসমানীনগরে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে বিশ্বনাথের ধর্ষক গ্রেফতার



সিলেটে ইয়াবার চালানসহ যুবক গ্রেফতার

জেএসবি টুয়েন্টিফোর :: সিলেট এয়ারপোর্ট থানাধীন বড়শালা এলাকার একটি বিস্কুট ফ্যাক্টরি থেকে দশ পিস ইয়াবাসহ একজনকে গ্রেফতার করেছে বিমানবন্দর থানা পুলিশ। গ্রেফতারকৃত মোঃ মাসুদ খান (২৪)। তার পিতার নাম মোঃ মোনায়েম খান। তার বাড়ি ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার সিংজানি গ্রামে। বর্তমানে সে বড়শালা ডাব বিস্কুট ফ্যাক্টরীর পূর্ব পাশে ডাঃ মাসুদুল আলমের আধা পাকা টিনসেড ঘরে বাস করে আসছিলো।

জানা যায়, গোপন সুত্রে খবর পেয়ে শুক্রবার দুপুর আড়াইটার দিকে তাকে ইয়াবাসহ গ্রেফতার করা হয়। এয়ারপোর্ট থানা অফিসার ইনচার্জ খান মুহাম্মদ মাইনুল জাকিরের দিক নিদের্শনায় দিবাকালীন ডিউটিতে নিয়োজিত একটি দল তাকে গ্রেফতার করে। এসময় অপর একজন আসামী জাহাঙ্গীর (৩২) ঘটনাস্থল হতে পালিয়ে যায়।গ্রেফতারের সময় দেহ তল্লাশি করে মাসুদের হেফাজত থেকে মোট ১০(দশ) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে এসআই পলাশ চন্দ্র দাশ (নিঃ) জব্দ তালিকা মূলে জব্দ করেন। ধৃত আসামীর বিরুদ্ধে এয়ারপোর্ট থানার মামলা ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে ।