jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» দরিদ্র পরিবারে এম এ সাত্তার ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণ «» যুক্তরাজ্য বিএনপির সহ-সভাপতি এম এ সাত্তারের ঈদের শুভেচ্ছা «» উম্মাহ হেন্ডস ইউকে’র পক্ষথেকে রোহিঙ্গা ক্যাম্পে অসহায়দের মাঝে ত্রান ও অর্থ বিতরণ «» জগন্নাথপুর উপজেলা পরিষদে চেয়ারম্যান প্রার্থী সৈয়দ তালহা আলমের ঈদের শুভেচ্ছা «» ছাতকে গলায় ওড়না পেছানো অবস্থায় লাশ উদ্ধার «» জগন্নাথপুরে লাইসিয়াম কিন্ডারগার্টেন স্কুল’র পক্ষ থেকে ঈদ উপলক্ষে নগদ ২ লক্ষ টাকা বিতরণ «» নবীগঞ্জে অর্থ বিতরণ করলেন সাংসদ মিলাদ «» প্রবাসীরা দেশে অবদান রেখে ইতিহাসে স্থান করে নিয়েছেন- এমপি মোকাব্বির খান «» জগন্নাথপুরে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল «» শ্রীমঙ্গলে প্রবাসীকে হয়রানীর অভিযোগ: ইউপি চেয়ারম্যান সুফি মিয়ার প্রত্যাখ্যান



ছাতকে প্রতিপক্ষের হামলায় আহত-২

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জের ছাতকে প্রতিপক্ষের হামলায় ভাই-বোন আহত হয়েছে। তুচ্ছে বিষয়ে কথা কাটা-কাটির জের ধরে উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের দশঘর গ্রামে এ হামলার ঘটনা ঘটে। হামলায় গ্রামের সোনাফর আলীর পুত্র জুবায়ের আহমদ ও তার প্রতিবন্ধী বোন রুকশানা বেগম আহত হয়। আহত ভাই-বোনকে কৈতক হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যায় দশঘর গ্রামে।

 

এ ঘটনায় জুবায়ের আহমদ বাদী হয়ে একই গ্রামের শাহজাহান মিয়া, মোশারফ উদ্দিন, হোসাইন, রাফিজ উদ্দিন ও আবুল হোসেনের বিরুদ্ধে ছাতক থানায় একটি লিখিত অভিযোগ দিয়েছে। অভিযোগ থেকে জানা যায়, গ্রামের রাস্তায় তুচ্ছ বিষয় নিয়ে তেরা মিয়ার পুত্র শাহজাহান মিয়ার সাথে জুবায়ের আহমদের কথা কাটা-কাটি হয়।

 

এ ঘটনার জের ধরে প্রতিপক্ষের লোকজন জুবায়ের আহমদের বসত ঘরে হামলা চালায়। হামলাকারীরা জুবায়ের আহমদসহ ঘরে থাকা তার প্রতিবন্ধী বোন রুকশানা বেগমকে মারধোরসহ তার শ্লীলতাহানি ঘটায়।