jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» দরিদ্র পরিবারে এম এ সাত্তার ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণ «» যুক্তরাজ্য বিএনপির সহ-সভাপতি এম এ সাত্তারের ঈদের শুভেচ্ছা «» উম্মাহ হেন্ডস ইউকে’র পক্ষথেকে রোহিঙ্গা ক্যাম্পে অসহায়দের মাঝে ত্রান ও অর্থ বিতরণ «» জগন্নাথপুর উপজেলা পরিষদে চেয়ারম্যান প্রার্থী সৈয়দ তালহা আলমের ঈদের শুভেচ্ছা «» ছাতকে গলায় ওড়না পেছানো অবস্থায় লাশ উদ্ধার «» জগন্নাথপুরে লাইসিয়াম কিন্ডারগার্টেন স্কুল’র পক্ষ থেকে ঈদ উপলক্ষে নগদ ২ লক্ষ টাকা বিতরণ «» নবীগঞ্জে অর্থ বিতরণ করলেন সাংসদ মিলাদ «» প্রবাসীরা দেশে অবদান রেখে ইতিহাসে স্থান করে নিয়েছেন- এমপি মোকাব্বির খান «» জগন্নাথপুরে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল «» শ্রীমঙ্গলে প্রবাসীকে হয়রানীর অভিযোগ: ইউপি চেয়ারম্যান সুফি মিয়ার প্রত্যাখ্যান



নবীগঞ্জে প্রতিপক্ষকে ফাঁসাতে পুত্রের হাতে পিতা খুন, আটক-৩

নিজস্ব প্রতিবেদক :: হবিগঞ্জের নবীগঞ্জে প্রতিপক্ষকে ফাঁসাতে নিজের বৃদ্ধ বাবাকে খুন করেছেন ছেলে ও তার স্বজনরা। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। আকটকৃতরা আদালতে ১৬৪ ধারায় জবানবন্দিতে খুনের ঘটনা স্বীকার করেছে। শনিবার (২৪ এপ্রিল) বিকেলে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের এ তথ্য জানান হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ। এর আগে শনিবার দুপুরে গ্রেফতারকৃত তিনজন আদালতে ১৬৪ ধারায় হত্যাকাণ্ড ঘটনায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

পুলিশ সুপার বলেন, স্থানীয় বিজনা নদীর লীজ নিয়ে নবীগঞ্জ উপজেলার বাঁশডর গ্রামের দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এনিয়ে উভয় পক্ষের মধ্যে ১০/১২টি মামলাও রয়েছে। এরই জের ধরে গত বছরের ১৫ জুলাই দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়। সংঘর্ষ চলাকালে বিছানায় থাকা ৭৫ বছরের বৃদ্ধ জাহির আলীকে তার ছেলে আরশ আলী এবং তার গোষ্ঠীর লোকজন ফিকল (বল্লম জাতীয় অস্ত্র) দিয়ে পেটে আঘাত করে হত্যা করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ ও ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করে। এ ঘটনায় নিহতের ছেলে আরশ আলী বাদী হয় পরদিন প্রতিপক্ষের ৯২ জনকে আসামি করে মামলা দায়ের করে।

পুলিশ মামলাটি দীর্ঘদিন তদন্ত শেষে বাদী পক্ষের লোকজনের কথাবার্তা সন্দেহ হয়। এর প্রেক্ষিতে গত ২২ এপ্রিল বাদী পক্ষের মিসবাহ উদ্দিনকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ চালায় নবীগঞ্জ থানা পুলিশ। এসময় সে হত্যাকাণ্ডের লোমহর্ষক বর্ণনা করে। তার দেয়া তথ্যমতে, গত ২৩ এপ্রিল বাদী পক্ষের সামছুল হক ও জিলু মিয়াকে আটক করা হয়।

শনিবার তারা আদালতে ১৬৪ ধারা জবানবন্দিতে জানায়, প্রতিপক্ষকে ফাঁসাতে নিহত জাহির আলীর ছেলে আরশ আলীর নেতৃত্বে তার গোষ্ঠীর ৭ জন মিলে জাহির আলীকে হত্যা করে। এ ঘটনায় ছেলেসহ বাকি হত্যাকাণ্ডে সংশ্লিষ্টরা পলাতক রয়েছেন। পুলিশ তাদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে।