jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» দরিদ্র পরিবারে এম এ সাত্তার ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণ «» যুক্তরাজ্য বিএনপির সহ-সভাপতি এম এ সাত্তারের ঈদের শুভেচ্ছা «» উম্মাহ হেন্ডস ইউকে’র পক্ষথেকে রোহিঙ্গা ক্যাম্পে অসহায়দের মাঝে ত্রান ও অর্থ বিতরণ «» জগন্নাথপুর উপজেলা পরিষদে চেয়ারম্যান প্রার্থী সৈয়দ তালহা আলমের ঈদের শুভেচ্ছা «» ছাতকে গলায় ওড়না পেছানো অবস্থায় লাশ উদ্ধার «» জগন্নাথপুরে লাইসিয়াম কিন্ডারগার্টেন স্কুল’র পক্ষ থেকে ঈদ উপলক্ষে নগদ ২ লক্ষ টাকা বিতরণ «» নবীগঞ্জে অর্থ বিতরণ করলেন সাংসদ মিলাদ «» প্রবাসীরা দেশে অবদান রেখে ইতিহাসে স্থান করে নিয়েছেন- এমপি মোকাব্বির খান «» জগন্নাথপুরে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল «» শ্রীমঙ্গলে প্রবাসীকে হয়রানীর অভিযোগ: ইউপি চেয়ারম্যান সুফি মিয়ার প্রত্যাখ্যান



ছাতকে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তি করায় যুবকের দুই দিনের রিমান্ড মঞ্জুর

ডেস্ক রিপোর্ট :: প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটূক্তি করে ফেইসবুকে পোস্ট করার অপরাধে ছাতকে ডিজিটাল নিরাপত্তা আইনে গ্রেপ্তার ছদরুল ইসলাম সাজু (২২) নামের এক যুবকের দুই দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার (২০ এপ্রিল) ভার্চুয়াল কোর্টে রিমান্ড শুনানিতে তার এ রিমান্ড মঞ্জুর হয়। এর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটূক্তি করে ফেইসবুকে আপত্তিকর পোস্ট করার অভিযোগে গত রোববার (১৮-এপ্রিল) ছাতক থানার এসআই মহিন বাদি হয়ে তার বিরুদ্ধে মামলা নং (২০) দায়ের করেন। সাজু ছাতক পৌর শহরের রহমতবাগ এলাকার বাসিন্দা। এ ঘটনায় জিবরান আহমদ নামের আরেকজনকে আসামি করা হয়েছে।

 

 

জানা যায়, গত ৪ এপ্রিল ছাতক থানায় হেফাজতে ইসলামের নেতা মামুনুল হক সমর্থকদের হামলার ঘটনায় সম্পৃক্ততার অভিযোগে গত শনিবার রাতে ছদরুল ইসলাম সাজুকে আটক করা হয়। পরে তার ফেইসবুক আইডিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কটুক্তি করে দেয়া স্ট্যাটাস পাওয়া যায়। পরবর্তীতে ডিজিটাল নিরাপত্তা আইনে তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়। মামলার তদন্তকারী কর্মকর্তা ছাতক থানার সেকেন্ড অফিসার হাবিবুর রহমান পিপিএম জানান, প্রাথমিকভাবে সাজুর ফেইসবুক আইডিতে প্রধানমন্ত্রীকে নিয়ে কটূক্তির প্রমাণ পাওয়া গেছে। বর্তমানে তাকে কারাগারে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিকে গ্রেপ্তার প্রক্রিয়া অব্যাহত রয়েছে।