jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ



বিশ্বনাথে দয়াল হত্যাকান্ডের ৪ আসামীর জামিন না মঞ্জুর

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলার দশঘর ইউনিয়নের চৈতননগর গ্রামের ছরকুম আলী দয়াল হত্যাকান্ডের ৪ আসামীর জামিনের আবেদন না মঞ্জুর করেছেন আদালত। ২৪ মার্চ বুধবার সকালে সিলেটের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্যাষ্ট ৩নং আমলী আদালতের বিচারক মাহবুবুর রহমান ভূইয়া শুনানী শেষে হাজতে থাকা আসামী আশরাফ উদ্দিন আসাম, শাহেদ আহমদ, জামাল ও আব্দুল মালিকের জামিনের আবেদন না মঞ্জুর করেন।
বিষয়টি নিশ্চিত করেন বাদী পক্ষের সিনিয়র আইনজীবি এএসএম গফুর। মামলার এজহার সূত্রে জানা যায়, গত ২৮ জানুয়ারী কৃষক ছরকুম আলী দয়াল তার বোরো জমি থেকে চাউলধনী হাওরের লীজ গ্রহিতা ও তার বাহিনী জোর পূর্বক মেশিন দিয়ে পানি সেচ দেয়ায় দয়াল বাধা দিলে লীজগ্রহিতা ও তার লোকজন পিটিয়ে দয়ালকে হত্যা করে।
এ ঘটনায় দয়ালের ভাতিজা আহমদ আলী বাদী হয়ে বিশ্বনাথ থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ আশরাফ উদ্দিন আসাম, শাহেদ আহমদ, জামাল উদ্দিনকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করে। গত শুক্রবার একটি নারী ও শিশু নির্যাতন মামলার বাদী আব্দুল মালিক একটি সাজানো মিথ্যা মামলা দায়ের করায় আদালত তার বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা জারি করলে দয়াল হত্যার ৬নং আসামী আব্দুল মালিককে র‌্যাব গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেন। এদিকে হত্যা মামলার আসামী সিরাজ উদ্দিন, দেলোয়ার হোসেন, আব্দুল জলিল, শাহীন, বশর, দিলু মিয়া, আব্দুল হামিদ, জুনাব আলী, কবির আহমদ মহামান্য হাইকোর্ট থেকে আগাম জামিন নিয়ে সিলেটের চীফ জুডিশিয়াল ম্যাজিষ্ট্যাষ্ট আদালতে হাজির হলে আদালত আগামী রবিবার তাদের জামিন শুনানীর দিন ধার্য্য করেছেন। এই হত্যা মামলার একজন আসামী ইতিমধ্যে যুক্তরাজ্য পালিয়ে গেছেন এবং দয়াল হত্যাকান্ডের মূলহোতা জামিন না নিয়ে প্রকাশ্যে ঘুরাফেরা করছে বলে বাদী আহমদ আলী জানিয়েছেন।