jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» সরকার দেশকে একটি পুলিশী রাষ্ট্রে পরিণত করেছে : মাওলানা মোহাম্মদ ইসহাক «» সবার জন্য ভ্যাকসিন নিশ্চিত করতে হবে: প্রধানমন্ত্রী «» সুনামগঞ্জ- জগন্নাথপুর সড়কে নির্মাণকালেই ভেঙে পড়ল ১৫ কোটি টাকার সেতুর ৫ টি গার্ডার «» যুবসমাজকে কোরআন তিলাওয়াত ও অধ্যয়নের আহ্বান ধর্ম প্রতিমন্ত্রীর «» জগন্নাথপুরে সাধারণ পাঠাগার সৈয়দপুরের নতুন কমিটি ঘোষণা «» অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আজ : ভাষা শহীদদের গভীর শ্রদ্ধায় স্মরণ করছে জাতি «» কমলগঞ্জে মদসহ নারী আটক «» আওয়ামীলীগ সরকারের আমলে দেশে যে উন্নয়ন হয়েছে বিগত একশত বছরেও হয়নি- এমএ মান্নান «» জগন্নাথপুরে গ্রেফতার-৩ «» এ পর্যন্ত ভ্যাকসিন দেয়া হয়েছে সাড়ে ১৮ লাখ মানুষকে



জগন্নাথপুরে প্রবাসীর বসত বাড়িতে দেড় লক্ষাধিক টাকার গাছ কর্তন, থানায় অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রবাসীর বাড়িতে জোরপূর্বক দেড় লক্ষাধিক টাকার গাছ কেটে নেওয়ায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনাটি ঘটেছে উপজেলার আশারকান্দি ইউনিয়নের জহিরপুর (তাজপুর) গ্রামে ২৮ জানুয়ারী বৃহস্পতিবার। এ ঘটনায় প্রবাসীর পক্ষে জাহাঙ্গীর মিয়া বাদী হয়ে জগন্নাথপুর থানায় অভিযোগ দায়ের করেছেন। থানায় দায়েরকৃত অভিযোগে প্রকাশ, আশারকান্দি ইউনিয়নের জহিরপুর (তাজপুর) গ্রামের যুক্তরাজ্য প্রবাসী সানুর মিয়া চৌধুরীর বসত বাড়িতে একই বাড়ির তার চাচাতো ভাই যুক্তরাজ্য প্রবাসী এলাকার প্রভাবশালী সামাদ চৌধুরী ও তার লোকজন গত বৃহস্পতিবার ২৮ জানুয়ারি সকালে প্রায় দেড় লাখ টাকার গাছ কেটে নিয়ে যায়। এসময় প্রবাসী সানুর মিয়া চৌধুরীর বাড়ীর কেয়ারটেকার জাহাঙ্গীর মিয়া বাধা দিলে তাকেও প্রাণ নাশের হুমকি প্রদান করা হয়।

 

অভিযোগ পেয়ে জগন্নাথপুর থানার এসআই মির্জা শাফায়েত হোসেন একদল পুলিশ নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বাদী পক্ষের লোকজন জানান, আসামীরা খুবই প্রভাবশালী লোক, তাদের ভয়ে আমরা পরিবার পরিজন নিয়ে চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। আসামীরা যে কোন সময় আমাদের উপর হামলা চালাতে পারে, আমরা পুলিশ প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি। সরজমিনে জানাগেছে, ওই বাড়ির জায়গাহ সম্পত্তি তাদের যৌথ রয়েছে। কিন্তু সমাদ চৌধুরী তিনি একক প্রভাব বিস্তার কাটিয়ে ভোগ-দখল করে আসছেন। এতে তাদের ভাইদের মধ্যে বিরোধ সৃষ্টি হয়েছে বলে অনেকেই জানান।