jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» সরকার দেশকে একটি পুলিশী রাষ্ট্রে পরিণত করেছে : মাওলানা মোহাম্মদ ইসহাক «» সবার জন্য ভ্যাকসিন নিশ্চিত করতে হবে: প্রধানমন্ত্রী «» সুনামগঞ্জ- জগন্নাথপুর সড়কে নির্মাণকালেই ভেঙে পড়ল ১৫ কোটি টাকার সেতুর ৫ টি গার্ডার «» যুবসমাজকে কোরআন তিলাওয়াত ও অধ্যয়নের আহ্বান ধর্ম প্রতিমন্ত্রীর «» জগন্নাথপুরে সাধারণ পাঠাগার সৈয়দপুরের নতুন কমিটি ঘোষণা «» অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আজ : ভাষা শহীদদের গভীর শ্রদ্ধায় স্মরণ করছে জাতি «» কমলগঞ্জে মদসহ নারী আটক «» আওয়ামীলীগ সরকারের আমলে দেশে যে উন্নয়ন হয়েছে বিগত একশত বছরেও হয়নি- এমএ মান্নান «» জগন্নাথপুরে গ্রেফতার-৩ «» এ পর্যন্ত ভ্যাকসিন দেয়া হয়েছে সাড়ে ১৮ লাখ মানুষকে



মসজিদে মিলল ১৪ বস্তা টাকা

ডেস্ক রিপোর্ট :: কিশোরগঞ্জ শহরের ঐতিহাসিক পাগলা মসজিদের দানসিন্দুক খোলা হয়েছে। করোনা পরিস্থিতিতে এবার ৫ মাস ৪ দিন পর খোলা হল এসব দানসিন্দুক। শনিবার (২৩ জানুয়ারি) সকাল ১০টায় জেলা প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাদের উপস্থিতিতে মসজিদের ৮টি দানসিন্দুক খোলা হয়। প্রথমে দানসিন্দুক থেকে টাকা বস্তায় ভরা হয়। পরে বস্তা খুলে শুরু হয় টাকা গণনার কাজ। এবার সবচেয়ে বেশি ১৪ বস্তা টাকা জমা হয়েছে সিন্দুকে। এছাড়া পাওয়া গেছে স্বর্ণালঙ্কার ও বৈদেশিক মুদ্রা। কিশোরগঞ্জের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. আব্দুল্লাহ আল মাসউদের তত্ত্বাবধানে নির্বাহী ম্যাজিস্ট্রেট শফিকুল ইসলাম, মো. উবায়দুর রহমান সাহেল, জুলহাস হোসেন সৌরভ ও মো. ইব্রাহীম, পাগলা মসজিদের পেশ ইমাম মুফতি খলিলুর রহমান, প্রশাসনিক কর্মকর্তা বীর মুক্তিযোদ্ধা মো. শওকত উদ্দীন ভূঞা, রূপালী ব্যংকের এজিএম অনুফ কুমার ভদ্র প্রমুখ টাকা গণনার কাজ তদারকি করছেন।
উল্লেখ্য, প্রতিদিনই অসংখ্য মানুষ মসজিদটির দানসিন্দুকগুলোতে নগদ টাকা-পয়সা ছাড়াও স্বর্ণালঙ্কার, গবাদিপশু, হাঁস-মুরগিসহ বিভিন্ন ধরনের জিনিসপত্র দান করেন। সাধারণত তিন মাস বা তার চেয়ে বেশি সময় পর দানসিন্দুক খোলা হয়।