jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» মসজিদে মিলল ১৪ বস্তা টাকা «» বিশ্বনাথে জমিসহ ঘর পেল ১২০ পরিবার «» জগন্নাথপুরে উন্নয়ন বঞ্চিত একটি রাস্তা অবশেষে প্রবাসীদের উদ্যােগে সংস্কার কাজ শুরু «» জগন্নাথপুরে ছাত্রলীগ নেতার যুক্তরাজ্য গমন উপলক্ষে সংবর্ধনা «» হবিগঞ্জে ২৮ ফেব্রুয়ারি পৌরসভার নির্বাচন «» জকিগঞ্জের ‘বিদ্রোহী’ মেয়রপ্রার্থী হিরাকে বহিস্কার করলো বিএনপি «» ওসমানীনগরে নিজ মান্দারুকার মাঠে শেখ রাসেল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় কিং গ্রুপের শুভেচ্ছা «» ছাতকে মেয়র প্রার্থী রাশিদা আহমদ ন্যান্সি’র সমর্থনে নির্বাচনী সভা ও মিছিল «» বিয়ে ছাড়া একসঙ্গে ৪ মাস, অতঃপর প্রেমিকের পলায়ন «» ছাতক উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দকে অভিনন্দন



আল্লামা নূর হুসাইন কাসেমীর জানাযা আগামীকাল সোমবার সকাল ৯ টায় জাতীয় ঈদগাহে

জেএসবি টুয়েন্টিফোর :: হেফাজতে ইসলামের মহাসচিব নূর হোসাইন কাসেমী (৭৪) আর নেই। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন এ ইসলামি পণ্ডিত ও রাজনীতিবিদ রোববার দুপুরে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আল্লামা নূর হুসাইন কাসেমীর জানাযা আগামীকাল সোমবার (১৪ ডিসেম্বর) সকাল ৯ টায় জাতীয় ঈদগাহে
অনুষ্ঠিত হবে।
জানাগেছে, শ্বাসকষ্টজনিত জটিলতা হওয়ায় ১ ডিসেম্বর কাসেমীকে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। এর পর থেকে সেখানেই চিকিৎসা নিচ্ছিলেন। অবস্থার অবনতি হলে সম্প্রতি তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়।

 

হেফাজতে ইসলাম প্রতিষ্ঠার পর থেকে নূর হোসাইন কাসেমী সংগঠনটির ঢাকা মহানগর সভাপতির দায়িত্ব পালন করেন। নতুন কমিটিতে তিনি মহাসচিব হিসেবে নির্বাচিত হন। তিনি ঢাকা জামিয়া মাদানীয়া বারিধারার প্রতিষ্ঠাতা-পরিচালক।