jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ওসমানীনগরে নিজ মান্দারুকার মাঠে শেখ রাসেল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় কিং গ্রুপের শুভেচ্ছা «» ছাতকে মেয়র প্রার্থী রাশিদা আহমদ ন্যান্সি’র সমর্থনে নির্বাচনী সভা ও মিছিল «» বিয়ে ছাড়া একসঙ্গে ৪ মাস, অতঃপর প্রেমিকের পলায়ন «» ছাতক উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দকে অভিনন্দন «» বাংলাদেশ খেলাফত মজলিসের ৪৫ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা «» দোয়ারাবাজার পান্ডারগাঁও ইউ/পিতে এফবিএস ফোরাম’র নতুন কমিটি ঘোষণা «» জুড়ীতে অসহায়দের মধ্যে শীতবস্ত্র বিতরণ «» ছাতকে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী রাশিদা আহমদ ন্যান্সির নির্বাচনী পথসভা «» দুর্নীতির মহামারী থেকে দেশকে রক্ষার জন্য নৈতিক মূল্যবোধ সম্পন্ন নেতৃত্ব তৈরি করতে হবে- ছাত্র মজলিস «» মৌলভীবাজারে নৌকা ডুবিয়ে বিজয়ী ‘বিদ্রোহী’ ফের বহিষ্কার



হবিগঞ্জ বাহুবলে পলিথিনে মোড়ানো নব জাতকের লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক :: হবিগঞ্জের বাহুবলে পলিথিনে মোড়ানো নবজাতকের লাশ উদ্ধার করে করেছে পুলিশ। মঙ্গলবার (৮ ডিসেম্বর) সকাল ৮টায় ঢাকা-সিলেট মহাসড়কের পাশ থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় পড়ে থাকা এই লাশ উদ্ধার করে পুলিশ। জানা যায়, স্থানীয় কৃষক জমির উল্লাহ মঙ্গলবার সকাল ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বাহুবল উপজেলার দৌলতপুর ব্রিজের পাশে অবস্থানকালে দেখতে পান মিরপুর থেকে বাহুবলগামী একটি সিএনজি অটোরিক্সা থেকে কে বা কারা একটি বস্তা সড়কের পাশে পেলে চলে যাচ্ছে। এ সময় তিনি সামনে এগিয়ে গেলে হালকাভাবে পলিথিনে মোড়ানো অবস্থায় নবজাতকের লাশ পড়ে থাকতে দেখেন। পরে আশপাশের লোকজন ঝড়ো হলে পলিথিন দিয়ে পেঁচানো বস্তাটির মুখ খোলে সদ্য ভূমিষ্ট নবজাতকের লাশ দেখতে পান। খবর পেয়ে বাহুবল মডেল থানার একদল পুলিশ সকাল ১১টায় ঘটনাস্থলে পৌছে নবজাতক শিশুটির মরদেহ উদ্ধার করে।

 

এ ব্যাপারে বাহুবল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ কামরুজ্জামান জানান, নবজাতক শিশুটির মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। কে বা কারা এমন জগণ্য কাজে জড়িত সেটা খোঁজে বাহির করতে পুলিশ তদন্তে নেমেছে।