jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ



কুলাউড়ায় অর্ধ লক্ষাধিক টাকা জরিমানা আদায়

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের কুলাউড়ায় করোনার দ্বিতীয় ঢেউ মোকাবেলায় মাস্ক পরিধান ও স্বাস্থ্যবিধি মেনে চলা বাধ্য করতে ভ্রাম্যমান আদালতের পৃথক অভিযানে অর্ধ লক্ষাধিক টাকা জরিমানা করা হয়েছে। কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম এর নেতৃত্বে উপজেলার বিভিন্নস্থানে অভিযান পরিচালনা করে এ অর্থ আদায় করা হয়েছে। জানা যায়, কুলাউড়া উপজেলা নির্বাহী অফিসার এটিএম ফরহাদ চৌধুরীর নেতৃত্বে শহরের চৌমুহনী, উত্তরবাজার, উপজেলা পরিষদ প্রাঙ্গণ ও ব্রাহ্মনবাজারে সপ্তাহব্যাপী বিশেষ অভিযান পরিচালনা করে মাস্ক পরিধান না করা এবং স্বাস্থ্যবিধি অমান্য করার অপরাধে ৩০ জনকে অর্থদন্ড করে ২৪ হাজার ৮ শত টাকা আদায় করা হয়।

 

 

অপরদিকে, সহকারী কমিশনার (ভূমি) নাজরাতুন নাঈম এর নেতৃত্বে উপজেলার বরমচাল, ভাটেরাবাজার, ব্রাহ্মনবাজার, রবিরবাজার ও পৌর শহরে পৃথক অভিযান পরিচালনা করে একই অপরাধে ৬৭ জনকে অর্থদন্ড করে ২৮ হাজার ৯ শত টাকাসহ মোট ৫৩ হাজার ৭শত টাকা আদায় করা হয়। উভয় অভিযানে কুলাউড়া থানা পুলিশসহ সংশ্লিষ্ট অফিসের কর্মকর্তারা অংশগ্রহণ করেন।

 

উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম ফরহাদ চৌধুরী জানান, কুলাউড়া উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ রোধে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে এধরণের অভিযান অব্যাহত থাকবে। প্রয়োজনে প্রশাসনের পক্ষ থেকে আগামীতে আরোও কঠোর অভিযান পরিচালনা করা হবে।