jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» মসজিদে মিলল ১৪ বস্তা টাকা «» বিশ্বনাথে জমিসহ ঘর পেল ১২০ পরিবার «» জগন্নাথপুরে উন্নয়ন বঞ্চিত একটি রাস্তা অবশেষে প্রবাসীদের উদ্যােগে সংস্কার কাজ শুরু «» জগন্নাথপুরে ছাত্রলীগ নেতার যুক্তরাজ্য গমন উপলক্ষে সংবর্ধনা «» হবিগঞ্জে ২৮ ফেব্রুয়ারি পৌরসভার নির্বাচন «» জকিগঞ্জের ‘বিদ্রোহী’ মেয়রপ্রার্থী হিরাকে বহিস্কার করলো বিএনপি «» ওসমানীনগরে নিজ মান্দারুকার মাঠে শেখ রাসেল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় কিং গ্রুপের শুভেচ্ছা «» ছাতকে মেয়র প্রার্থী রাশিদা আহমদ ন্যান্সি’র সমর্থনে নির্বাচনী সভা ও মিছিল «» বিয়ে ছাড়া একসঙ্গে ৪ মাস, অতঃপর প্রেমিকের পলায়ন «» ছাতক উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দকে অভিনন্দন



সিলেটে গৃহবধূ হত্যায় গ্রেফতার ১

ডেস্ক রিপোর্ট :: সিলেট নগরীর কাজীটুলা এলাকায় নববধূ সৈয়দা তামান্না বেগমকে হত্যা মামলায় একজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (২৩ নভেম্বর) রাতে গোপন তথ্যের ভিত্তিতে এজহার নামীয় ২নং আসামী এমরানকে (৩০) কোতোয়ালি থানাধীন সোবহানীঘাট এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত এমরান বরিশাল জেলার বাবুগঞ্জ থানার চরহোগলা (পাতিয়া চর উত্তর) গ্রামের আব্দুল মজিদের ছেলে। গ্রেফতারকৃত এমরানকে মঙ্গলবার (২৪ নভেম্বর) দুপুরে আদালতে হাজির করবে পুলিশ। এসময় অন্যান্য আসামীদের ব্যাপারে তথ্যের জন্য আদালতে রিমান্ডের আবেদন করতে পারেন মামলার তদন্ত কর্মকর্তা।

 

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সেলিম মিঞা। তিনি জানান, পুলিশ মামলার প্রধান আসামীসহ অন্যদের গ্রেফতার করার জন্য অভিযান অব্যাহত রেখেছে। ইতোমধ্যে পুলিশ এজহার নামীয় আসামী এমরান নামের এক ব্যক্তিকে গ্রেফতার করেছে।

 

এদিকে, সোমবার (২৩ নভেম্বর) রাতে নিহতের ভাই সৈয়দ আনোয়ার হোসেন রাজা বাদী হয়ে কোতোয়ালি থানায় মামলা ( নং ৫৮) দায়ের করে। মামলায় নিহতের স্বামী মো. আল মামুনসহ ৬ জনকে আসামি করা হয়েছে। মামলায় মামুন ছাড়াও অন্য আসামিরা হলেন- এমরান, পরভীন, মা্হবুব সরকার, বিলকিস ও শাহনাজ। এছাড়া অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করা হয়েছে।

 

উল্লেখ্য, সিলেট নগরীর উত্তর কাজীটুলার এলাকার অন্তরঙ্গ ৪/এ বাসার দুতলার একটি কক্ষ থেকে সোমবার (২৩ নভ্ম্বের) দুপুরে দক্ষিণ সুরমা থানার ফুলদি এলাকার মেয়ে নববধূ সৈয়দা তামান্না বেগমের লাশ উদ্ধার করে পুলিশ। এর আগ থেকেই তামান্নার স্বামী আল মামুন পলাতক রয়েছেন।