jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» সিলেট সন্ত্রাসবিরোধী মানববন্ধনে বক্তারা সন্ত্রাস ও উগ্রবাদী গোষ্ঠী দেশ জাতি ও সমাজের শত্রু «» আইনজীবী তালিকাভুক্তির লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা «» গোলাপগঞ্জে আওয়ামীলীগের মতবিনিময় সভা «» জগন্নাথপুরে আ.লীগ নেতার হামলার শিকার বিধবা মহিলা, বসত ঘরে ভাংচুর ও হত্যার হুমকী «» ছাতকে খেলাফত মজলিসের জরুরি দায়িত্বশীল বৈঠক অনুষ্ঠিত «» সিলেটে অনৈতিক কর্মকান্ড থেকে স্ত্রীকে ফেরাতে না পেরে হত্যা «» দক্ষিণ সুরমায় একটি প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা «» সিলেটে গৃহবধূ হত্যায় গ্রেফতার ১ «» মাওলানা যোবায়ের আহমদ চৌধুরীর বর্ণাঢ্য জীবন ও কর্ম «» জগন্নাথপুরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উদযাপন



ফ্রান্সে মহানবী (সাঃ)-এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ও ফরাসী পণ্য বর্জনের দাবীতে ছাতকে বিক্ষোভ সমাবেশ

জেএসবি টুয়েন্টিফোর :: খেলাফত মজলিস সুনামগঞ্জ জেলার অর্থ সম্পাদক ও কপলা বাজার ‘হিলফুল ফুযুল সংস্থা’র সাধারণ সম্পাদক মাওলানা আখতার হুসাইন আতিক বলেছেন, অবিলম্বে ফ্রান্সে বিশ্বনবীর সা. ব্যঙ্গ্যচিত্র প্রত্যাহার করে মুসলিম বিশ্বের কাছে নিঃশর্ত ক্ষমা চাইতে হবে।এবং ফ্রান্সের এমন আচণের নিন্দা প্রস্তাব সংসদে পাশ করে রাষ্ট্রীয়ভাবে ফরাসী পণ্য বর্জনের ঘোষণা দিতে বাংলাদেশ সরকারের কাছে জোর দাবী জানান। সুনামগঞ্জের ছাতক উপজেলার কপলা বাজারে ফ্রান্সে রাষ্ট্রীয় মদদে রাসুলুল্লাহ সা. এর ব্যঙ্গচিত্র প্রদর্শনের প্রতিবাদে ও ফরাসী পণ্য বর্জনের দাবীতে সর্বস্তরের মুসলিম জনতার ব্যানারে ১৭ নভেম্বর মঙ্গলবাদ বিক্ষোভ মিছিল ও সমাবেশে মাওলানা আখতার হুসাইন আতিক প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

 

 

বিশিষ্ট আলেমেদ্বীন চাঁনপুর মাদরাসার মুহতামিম আলহাজ্ব মাওলানা শামছুল ইসলামের সভাপতিত্বে হিলফুল ফুযুল সংস্থা কপলা বাজারের সহ-সাধারণ সম্পাদক হাফিজ এনামুল কবীর ও সুড়িগাঁও মাদরাসার নায়েবে মুহতামিম হাফিজ শাহিন আহমদের যৌথ পরিচালনায় অনুষ্ঠিত সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হিলফুল ফুযুল কপলা বাজারের উপদেষ্টা ক্বারী নজরুল ইসলাম, সুড়িগাঁও মাদরাসার মুহতামিম ও হিলফুল ফুযুল সংস্থা কপলা বাজারের অর্থ সম্পাদক মাওলানা নূর আহমদ, হিলফুল ফুযুল সংস্থার সহ সভাপতি মাওলানা ফয়সল আহমদ দবীর, কাজী রেজিয়া নুর দাখিল মাদরাসার সুপার মাওলানা নুরুজ্জামান মাহমুদ, কপল জামে মসজিদের ইমাম মাওলানা সিরাজুল ইসলাম, জলসী মাদরাসার শিক্ষাসচিব মাওলানা নুর উদ্দিন, হিলফুল ফুযুল সংস্থার প্রচার সম্পাদক হোসাইন আহমদ।

 

 

এসময় জাউয়া বাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মো. আব্দুল মতিন, মাওলানা আবু মনসুর, হিলফুল ফুযুল সংস্থার সভাপতি মাওলানা মুহি উদ্দিন, মাওলানা বশির আহমদ, জনতা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মাস্টার আব্দুল হালিম, সালিশ ব্যক্তি মো. আব্দুল বারী, মো. আবু মুসা, দুদু মিয়া, আব্দুস সুবহান, হিলফুল ফুযুল সংস্থার হাফিজ জাবেদ আহমদ, ক্বারী মঈনুল ইসলাম, মো. সিরিস মিয়া, কবির আহমদ, মো. খালিক মিয়া, মো. শাহ জাহান, কামরাঙ্গী মাদরাসার মাওলানা আব্দুল হক, জলসী মাদরাসার মাস্টার আব্দুস শহীদ, ক্বারী লায়েক সোহাগ, হাফিজ মহিম উদ্দিনসহ বিভিন্ন শ্রেণী- পেশার দুই শতাধিক তৌহিদী জনতা বিক্ষোভ মিছিল ও সমাবেশে অংশ নেন।