jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» সিলেট সন্ত্রাসবিরোধী মানববন্ধনে বক্তারা সন্ত্রাস ও উগ্রবাদী গোষ্ঠী দেশ জাতি ও সমাজের শত্রু «» আইনজীবী তালিকাভুক্তির লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা «» গোলাপগঞ্জে আওয়ামীলীগের মতবিনিময় সভা «» জগন্নাথপুরে আ.লীগ নেতার হামলার শিকার বিধবা মহিলা, বসত ঘরে ভাংচুর ও হত্যার হুমকী «» ছাতকে খেলাফত মজলিসের জরুরি দায়িত্বশীল বৈঠক অনুষ্ঠিত «» সিলেটে অনৈতিক কর্মকান্ড থেকে স্ত্রীকে ফেরাতে না পেরে হত্যা «» দক্ষিণ সুরমায় একটি প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা «» সিলেটে গৃহবধূ হত্যায় গ্রেফতার ১ «» মাওলানা যোবায়ের আহমদ চৌধুরীর বর্ণাঢ্য জীবন ও কর্ম «» জগন্নাথপুরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উদযাপন



চুনারুঘাটে ৯ম শ্রেনীর ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ

নিজস্ব প্রতিবেদক :: হবিগঞ্জের চুনারুঘাটে নবম শ্রেণীর ছাত্রীকে যৌন নির্যাতনের অভিযোগ। উপজেলার আমুরোড হাই স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর ছাত্রী (১৪) কে যৌন নির্যাতনের অভিযোগ উঠেছে।

 

নির্যাতিতার মা হাজেরা খাতুন (৮নভেম্বর) রবিবার
বাদী হয়ে চুনারুঘাট থানায় অভিযোগ দায়ের করেন।
অভিযোগপত্রে তিনি উল্লেখ করেন, কিছুদিন পূর্বে বিয়ের ঘটক উপজেলার মিরাশি ইউনিয়নের আইতন (বটতলা) গ্রামের আতর আলীর পুত্র বখতিয়ার (৪০) কে নিয়ে তাদের বাড়িতে তার মেয়ের বিয়ের প্রস্তাব নিয়ে আসেন। এসময় তারা জানান তার মেয়ে আমুরোড হাই স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর একজন মেধাবী ছাত্রী। এখনো তার বিয়ের বয়স হয়নি। অপারগতা প্রকাশ করে তাদের কে ফিরিয়ে দেন।

 

বখতিয়ার তাদের দারিদ্রতার সুযোগ নিয়ে সহযোগিতার হাত বাড়ায়। সে দুইদিন পর এক বান্ডিল টিন নিয়ে ফের তাদের বাড়িতে আসে। এরপর কয়েকদিন তাদের বাড়িতে যাওয়া আসা করে। কিছুদিন পর তার স্ত্রী সন্তানদের নিয়ে তাদের বাড়িতে আসে। এবং পরিবারের সবাইকে নিয়ে ছবি তুলে। তাদের কে সরকারি অনুদান পাইয়ে দেয়ার আশ্বাসে (এন আই ডি) জাতীয় পরিচয় পত্র নিয়ে যায়। কয়েকদিন পর সে ওই ছাত্রী কে বিয়ে করেছে দাবী করে তাকে ঘরের মধ্যে জাপটে ধরে যৌন নির্যাতন করে।

 

এসময় ওই ছাত্রী চিৎকার দিলে আশপাশের লোকজন এগিয়ে আসলে বখতিয়ার পালিয়ে যায়। পরপর কয়েকদিন বখতিয়ার এরকম যৌন নির্যাতন করলে তার ভয়ে তারা মেয়েকে নিয়ে অন্যের বাড়িতে রাত্রি যাপন করেন। প্রায় তিন মাস তারা এভাবে অন্যের বাড়িতে থাকেন।

 

বখতিয়ার ওই স্কুল ছাত্রীর ছবি তার ছবির সাথে জোড়া লাগিয়ে এডিটিং করে ভুয়া বিবাহ স্মরণিকা বানিয়ে প্রচার করতে শুরু করে। বিষয়টি তাদের নজরে আসলে স্কুল ছাত্রী কয়েকবার আত্মহত্যা করার চেষ্টা করে।

 

নির্যাতিতার মা ও স্বজনরা তাকে শান্তনা দেন। তারা স্থানীয় ওয়ার্ড মেম্বার সফিকুর রহমান সাপু ও ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত চৌধুরী সন্জু দারস্ত হন। আহম্মদাবাদ ইউনিয়ন কার্যালয়ে শালিস বৈঠক করেন। বৈঠকে নির্যাতন প্রমান হয়ে বখতিয়ার কে পুনরায় ওই পরিবার কে ডিস্টাব না করার নির্দেশ দেওয়া হয়। ওই মেয়েকে বিভিন্ন হুমকি ও মেসেজ দিতে থাকে সে।

 

এ বিষয়ে আমুরোড হাই স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো: আলা উদ্দিন দুঃখ প্রকাশ করে বলেন, মেয়েটি তার স্কুলে নবম শ্রেণীর মেধাবী ছাত্রী। এ ধরনের যৌন নির্যাতন ছাত্রীদের বিদ্যালয়ে আসতে বাধা সৃষ্টি করে। তিনি সুষ্ঠ বিচার দাবী করেন।

 

এ ব্যাপারে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ(ওসি) আলী আশরাফ জানান, অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।