jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» সিলেট সন্ত্রাসবিরোধী মানববন্ধনে বক্তারা সন্ত্রাস ও উগ্রবাদী গোষ্ঠী দেশ জাতি ও সমাজের শত্রু «» আইনজীবী তালিকাভুক্তির লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা «» গোলাপগঞ্জে আওয়ামীলীগের মতবিনিময় সভা «» জগন্নাথপুরে আ.লীগ নেতার হামলার শিকার বিধবা মহিলা, বসত ঘরে ভাংচুর ও হত্যার হুমকী «» ছাতকে খেলাফত মজলিসের জরুরি দায়িত্বশীল বৈঠক অনুষ্ঠিত «» সিলেটে অনৈতিক কর্মকান্ড থেকে স্ত্রীকে ফেরাতে না পেরে হত্যা «» দক্ষিণ সুরমায় একটি প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা «» সিলেটে গৃহবধূ হত্যায় গ্রেফতার ১ «» মাওলানা যোবায়ের আহমদ চৌধুরীর বর্ণাঢ্য জীবন ও কর্ম «» জগন্নাথপুরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উদযাপন



মৌলভীবাজারে প্রবাসীর বাসায় ডাকাতি

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক ফ্রান্স প্রবাসী আব্দুল বাসিত মিয়ার বাসায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় ডাকাতরা ৫ ভরি স্বর্ণালংকার, দামী মোবাইল ফোন লুট করে নিয়ে গেছে। রোববার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার আশিদ্রোন ইউনিয়নের আমানতপুর গ্রামের হাজী মো. সিরাজ মিয়ার বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। হাজী সিরাজ মিয়ার পুত্র আব্দুল বাসিত ফ্রান্স প্রবাসী।

 

হাজী সিরাজ মিয়া জানান, ৬-৭ জনের ডাকাতদল বাসার গ্রীল কেটে ভেতরে প্রবেশ করে। এসময় ডাকাতরা বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে ৫ ভরি স্বর্ণালংকার, দুইটি দামি মোবাইল ফোন ও কাপড় চোপড় নিয়ে পালিয়ে যায়।

 

শ্রীমঙ্গল থানার ওসি (অপারেশন) হুমায়ুন কবির জানান, ডাকাতদের আঁটকের চেষ্টা চলছে। এরি মধ্যে এক সন্দেহভাজনকে গ্রেফতারের চেস্টা করছি। খুব শীঘ্রই ডাকাতদের আটক গ্রেফতার করা সম্ভব হবে বলে তিনি জানান।