jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» দরিদ্র পরিবারে এম এ সাত্তার ফাউন্ডেশনের ঈদ উপহার বিতরণ «» যুক্তরাজ্য বিএনপির সহ-সভাপতি এম এ সাত্তারের ঈদের শুভেচ্ছা «» উম্মাহ হেন্ডস ইউকে’র পক্ষথেকে রোহিঙ্গা ক্যাম্পে অসহায়দের মাঝে ত্রান ও অর্থ বিতরণ «» জগন্নাথপুর উপজেলা পরিষদে চেয়ারম্যান প্রার্থী সৈয়দ তালহা আলমের ঈদের শুভেচ্ছা «» ছাতকে গলায় ওড়না পেছানো অবস্থায় লাশ উদ্ধার «» জগন্নাথপুরে লাইসিয়াম কিন্ডারগার্টেন স্কুল’র পক্ষ থেকে ঈদ উপলক্ষে নগদ ২ লক্ষ টাকা বিতরণ «» নবীগঞ্জে অর্থ বিতরণ করলেন সাংসদ মিলাদ «» প্রবাসীরা দেশে অবদান রেখে ইতিহাসে স্থান করে নিয়েছেন- এমপি মোকাব্বির খান «» জগন্নাথপুরে বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার সুস্থতা কামনায় দোয়া ও ইফতার মাহফিল «» শ্রীমঙ্গলে প্রবাসীকে হয়রানীর অভিযোগ: ইউপি চেয়ারম্যান সুফি মিয়ার প্রত্যাখ্যান



মৌলভীবাজারে প্রবাসীর বাসায় ডাকাতি

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক ফ্রান্স প্রবাসী আব্দুল বাসিত মিয়ার বাসায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় ডাকাতরা ৫ ভরি স্বর্ণালংকার, দামী মোবাইল ফোন লুট করে নিয়ে গেছে। রোববার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার আশিদ্রোন ইউনিয়নের আমানতপুর গ্রামের হাজী মো. সিরাজ মিয়ার বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। হাজী সিরাজ মিয়ার পুত্র আব্দুল বাসিত ফ্রান্স প্রবাসী।

 

হাজী সিরাজ মিয়া জানান, ৬-৭ জনের ডাকাতদল বাসার গ্রীল কেটে ভেতরে প্রবেশ করে। এসময় ডাকাতরা বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে ৫ ভরি স্বর্ণালংকার, দুইটি দামি মোবাইল ফোন ও কাপড় চোপড় নিয়ে পালিয়ে যায়।

 

শ্রীমঙ্গল থানার ওসি (অপারেশন) হুমায়ুন কবির জানান, ডাকাতদের আঁটকের চেষ্টা চলছে। এরি মধ্যে এক সন্দেহভাজনকে গ্রেফতারের চেস্টা করছি। খুব শীঘ্রই ডাকাতদের আটক গ্রেফতার করা সম্ভব হবে বলে তিনি জানান।