jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» যুবসমাজকে কোরআন তিলাওয়াত ও অধ্যয়নের আহ্বান ধর্ম প্রতিমন্ত্রীর «» জগন্নাথপুরে সাধারণ পাঠাগার সৈয়দপুরের নতুন কমিটি ঘোষণা «» অমর একুশে ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস আজ : ভাষা শহীদদের গভীর শ্রদ্ধায় স্মরণ করছে জাতি «» কমলগঞ্জে মদসহ নারী আটক «» আওয়ামীলীগ সরকারের আমলে দেশে যে উন্নয়ন হয়েছে বিগত একশত বছরেও হয়নি- এমএ মান্নান «» জগন্নাথপুরে গ্রেফতার-৩ «» এ পর্যন্ত ভ্যাকসিন দেয়া হয়েছে সাড়ে ১৮ লাখ মানুষকে «» খেলাফত মজলিস হবিগঞ্জ জেলার নতুন কমিটি গঠন «» বিশ্বনাথে আইন-শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত «» সিলেট জামেয়া মাদানিয়ার সম্মেলন শুরু; যে কারণে আপনার অংশ নেয়া উচিত : শাহ মমশাদ আহমদ



মৌলভীবাজারে প্রবাসীর বাসায় ডাকাতি

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে এক ফ্রান্স প্রবাসী আব্দুল বাসিত মিয়ার বাসায় দুর্ধর্ষ ডাকাতির ঘটনায় ডাকাতরা ৫ ভরি স্বর্ণালংকার, দামী মোবাইল ফোন লুট করে নিয়ে গেছে। রোববার দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার আশিদ্রোন ইউনিয়নের আমানতপুর গ্রামের হাজী মো. সিরাজ মিয়ার বাড়িতে এ ডাকাতির ঘটনা ঘটে। হাজী সিরাজ মিয়ার পুত্র আব্দুল বাসিত ফ্রান্স প্রবাসী।

 

হাজী সিরাজ মিয়া জানান, ৬-৭ জনের ডাকাতদল বাসার গ্রীল কেটে ভেতরে প্রবেশ করে। এসময় ডাকাতরা বাড়ির লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে ৫ ভরি স্বর্ণালংকার, দুইটি দামি মোবাইল ফোন ও কাপড় চোপড় নিয়ে পালিয়ে যায়।

 

শ্রীমঙ্গল থানার ওসি (অপারেশন) হুমায়ুন কবির জানান, ডাকাতদের আঁটকের চেষ্টা চলছে। এরি মধ্যে এক সন্দেহভাজনকে গ্রেফতারের চেস্টা করছি। খুব শীঘ্রই ডাকাতদের আটক গ্রেফতার করা সম্ভব হবে বলে তিনি জানান।