jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» সিলেট সন্ত্রাসবিরোধী মানববন্ধনে বক্তারা সন্ত্রাস ও উগ্রবাদী গোষ্ঠী দেশ জাতি ও সমাজের শত্রু «» আইনজীবী তালিকাভুক্তির লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা «» গোলাপগঞ্জে আওয়ামীলীগের মতবিনিময় সভা «» জগন্নাথপুরে আ.লীগ নেতার হামলার শিকার বিধবা মহিলা, বসত ঘরে ভাংচুর ও হত্যার হুমকী «» ছাতকে খেলাফত মজলিসের জরুরি দায়িত্বশীল বৈঠক অনুষ্ঠিত «» সিলেটে অনৈতিক কর্মকান্ড থেকে স্ত্রীকে ফেরাতে না পেরে হত্যা «» দক্ষিণ সুরমায় একটি প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা «» সিলেটে গৃহবধূ হত্যায় গ্রেফতার ১ «» মাওলানা যোবায়ের আহমদ চৌধুরীর বর্ণাঢ্য জীবন ও কর্ম «» জগন্নাথপুরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উদযাপন



শ্রীমঙ্গলে অস্ত্রসহ ৩ ডাকাত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ ৩ ডাকাতকে গ্রেফতার করেছে পুলিশ। শ্রীমঙ্গল থানা পুলিশ জানিয়েছে ৭ নভেম্বর দিবাগত রাত ৪ টার দিকে সদর উপজেলার ভাড়াউড়া চা বাগান এলাকার শ্রমিক লাইনের একটি বাসার পেছন থেকে তাদের গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৬টি দেশীয় দা’ ও ১টি লোহা কাটার যন্ত্র উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতরা হলো, শহরের বিরাহিমপুর এলাকার মোখলেছ মিয়ার ছেলে সাগর (২০), পূর্বাশা এলাকার বাচ্চু মিয়ার ছেলে জুয়েল (২২) ও ব্রাহ্মমবাড়িয়া জেলার নাসির নগর উপজেলার সাহজাহান মিয়ার ছেলে বাদল (৪৫)।

তাদের বিরুদ্ধে শ্রীমঙ্গল থানায় ডাকাতির মামলা দায়ের হয়েছে। জিজ্ঞাসাবাদ শেষে গ্রেফতারকৃতদের মৌলভীবাজার আাদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শ্রীমঙ্গল থানার এস আই আলমগীর হোসেন জানান, গ্রেফতার ডাকাতদের জিজ্ঞাসাবাদে আরো কয়েক জন ডাকাতের নাম পাওয়া গেছে। তাদের বিষয়ে তদন্ত চলছে।