jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» সিলেট সন্ত্রাসবিরোধী মানববন্ধনে বক্তারা সন্ত্রাস ও উগ্রবাদী গোষ্ঠী দেশ জাতি ও সমাজের শত্রু «» আইনজীবী তালিকাভুক্তির লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা «» গোলাপগঞ্জে আওয়ামীলীগের মতবিনিময় সভা «» জগন্নাথপুরে আ.লীগ নেতার হামলার শিকার বিধবা মহিলা, বসত ঘরে ভাংচুর ও হত্যার হুমকী «» ছাতকে খেলাফত মজলিসের জরুরি দায়িত্বশীল বৈঠক অনুষ্ঠিত «» সিলেটে অনৈতিক কর্মকান্ড থেকে স্ত্রীকে ফেরাতে না পেরে হত্যা «» দক্ষিণ সুরমায় একটি প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা «» সিলেটে গৃহবধূ হত্যায় গ্রেফতার ১ «» মাওলানা যোবায়ের আহমদ চৌধুরীর বর্ণাঢ্য জীবন ও কর্ম «» জগন্নাথপুরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উদযাপন



নবী (সা.)কে নিয়ে ব্যঙ্গ করা ফ্রান্সের এই দুঃসাহসিকতার টুঁটি চেপে ধরা মুসলিম বিশ্বের ঈমানী চেতনা- আব্দুল বাছিত আজাদ

নিজস্ব প্রতিবেদক :: খেলাফত মজলিসের কেন্দ্রীয় নায়েবে আমীর জননেতা আল্লামা আব্দুল বাসিত আজাদ বড় হুজুর বলেন, বর্তমানে সারা বিশ্বে ইসলাম ও বিশ্ব মানবতার মুক্তির দূত হযরত মুহাম্মদ (সঃ) কে নিয়ে এক গভীর ষড়যন্ত্র চলছে। ইসলামের বিরুদ্ধে ষড়যন্ত্র নতুন কোনো বিষয় নয়,এটি আগেও ছিলো বর্তমানেও চলমান। কিন্তু ইদানীং ফ্রান্স কর্তৃক মহানবী (সঃ) কে নিয়ে যে ব্যঙ্গচিত্র রাষ্টীয় পৃষ্টপোষকতায় প্রদর্শন করে যাচ্ছে তা অত্যান্ত গর্হীত ও ঘৃণিত কাজ তাই ফ্রান্সের এই দুঃসাহসিকতার টুঁটি চেপে ধরতে হবে। এই জন্য মুসলিম বিশ্বকে আরো সোচ্চার হতে হবে। শনিবার সন্ধ্যায় হবিগঞ্জ পৌর খেলাফত মজলিসের তরবিয়তি মজলিসে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথাগুলো বলেন। খেলাফত মজলিস হবিগঞ্জ পৌর শাখার সহ-সভাপতি তারেক মোঃ আজিজের সভাপতিত্বে ও সেক্রেটারি হারুনুর রশিদের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য পেশ করেন খেলাফত মজলিস সিলেট জোনের সহকারী পরিচালক প্রভাষক আবদুল করিম, জেলা খেলাফত মজলিসের সাধারণ সম্পাদক এড. সারোয়ার রহমান চৌধুরী শামীম।
দরসে কোরআন পেশ করেন জেলা খেলাফত মজলিসের প্রশিক্ষণ সম্পাদক প্রভাষক মাওঃ শিব্বির আহমদ।
অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন লুৎফুর রহমান সেকুল, মুফতি হাবিবুল্লাহ খান, মাওঃ মোস্তাক আহমদ, মুফতি আবু হুরায়রা মাসুম, দিলওয়ার হাসান রাসেন, আঃ রহিম, জাকির হোসেন, হুসাইন আহমদ, হাবিবুল্লাহ, জাহাঙ্গীর আলম, মুহিবুর রহমান, নজরুল ইসলাম, মিসবাহ উদ্দিন, রায়হান উদ্দিন, সাইদুর রহমান, নুরুল আমীন প্রমুখ।