jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» সিলেট সন্ত্রাসবিরোধী মানববন্ধনে বক্তারা সন্ত্রাস ও উগ্রবাদী গোষ্ঠী দেশ জাতি ও সমাজের শত্রু «» আইনজীবী তালিকাভুক্তির লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা «» গোলাপগঞ্জে আওয়ামীলীগের মতবিনিময় সভা «» জগন্নাথপুরে আ.লীগ নেতার হামলার শিকার বিধবা মহিলা, বসত ঘরে ভাংচুর ও হত্যার হুমকী «» ছাতকে খেলাফত মজলিসের জরুরি দায়িত্বশীল বৈঠক অনুষ্ঠিত «» সিলেটে অনৈতিক কর্মকান্ড থেকে স্ত্রীকে ফেরাতে না পেরে হত্যা «» দক্ষিণ সুরমায় একটি প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা «» সিলেটে গৃহবধূ হত্যায় গ্রেফতার ১ «» মাওলানা যোবায়ের আহমদ চৌধুরীর বর্ণাঢ্য জীবন ও কর্ম «» জগন্নাথপুরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উদযাপন



ছাতকে ফুটবল প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত

জেএসবি টুয়েন্টিফোর :: সুনামগঞ্জের ছাতক পৌরসভার ৩ নং ওয়ার্ডবাসীর উদ্যোগে আয়োজিত ফুটবল প্রতিযোগিতার ফাইনাল ম্যাচ নোয়ারাই ফুটবল খেলার মাঠে অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকালে ফাইনাল ম্যাচ বালুচর একাদশ বনাম ফায়জান স্পোর্টিং ক্লাবের মধ্যে অনুষ্ঠিত হয়। নির্ধারিত সময়ের মধ্যে খেলা অমীমাংসিত থাকায় ট্রাইবেকারের মাধ্যমে ফাইনাল ম্যাচের ফলাফল নির্ধারণ করা হয়। ট্রাইবেকারে ১-০ গোলে বালুচর একাদশ বিজয়ী হয়েছে।

 

ফুটবল প্রতিযোগিতার ফাইনাল ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরী। বিজয়ী ও রানার্সআপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেছেন ওয়ার্ড কাউন্সিলর লিয়াকত আলী।

 

এসময় সংরক্ষিত ওয়ার্ডের মহিলা কাউন্সিলর শামসুন্নাহার বেগম, ছাতক উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সৈয়দ লাল মিয়া, আবাহনী ক্রীড়া চক্র নরসিংপুর’র সভাপতি মনোয়ার আলী মনর সহ পরিচালনা কমিটির নেতৃবৃন্দ, দর্শক ও ক্রীড়ামোদীবৃন্দ উপস্থিত ছিলেন।