jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» আইনজীবী তালিকাভুক্তির লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা «» গোলাপগঞ্জে আওয়ামীলীগের মতবিনিময় সভা «» জগন্নাথপুরে আ.লীগ নেতার হামলার শিকার বিধবা মহিলা, বসত ঘরে ভাংচুর ও হত্যার হুমকী «» ছাতকে খেলাফত মজলিসের জরুরি দায়িত্বশীল বৈঠক অনুষ্ঠিত «» সিলেটে অনৈতিক কর্মকান্ড থেকে স্ত্রীকে ফেরাতে না পেরে হত্যা «» দক্ষিণ সুরমায় একটি প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা «» সিলেটে গৃহবধূ হত্যায় গ্রেফতার ১ «» মাওলানা যোবায়ের আহমদ চৌধুরীর বর্ণাঢ্য জীবন ও কর্ম «» জগন্নাথপুরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উদযাপন «» গোলাপগঞ্জে শাক চাষ নিয়ে বাকবিতন্ডা : স্বামীর হাতে স্ত্রী খুন



গোয়াইনঘাটে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা, গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের গোয়াইনঘাট উপজেলায় জমি নিয়ে পূর্ব বিরোধের জের ধরে এক ব্যক্তির উপর হামলা চালিয়েছে দুবৃর্ত্তরা। এ ঘটনায় গোয়াইনঘাট থানায় ৯ জনকে আসামী করে মামলা দায়ের করা হয়েছে। মামলা নং- ২২, তারিখ ১৬/১০/২০২০। ঘটনাটি ঘটেছে গোয়াইনঘাট থানাধীন ৯নং ডৌবাড়ী ইউনিয়নের লংপুর গ্রামে। এদিকে ২০ অক্টোবর ঘটনার ৪নং আসামী ছয়দুর রহমান আদালতে হাজির হয়ে জামিন চাইলে, জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ১০নং আমলী আদালত তাকে জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

 

মামলার এজাহার সূত্রে জানা যায়, গত ৫ অক্টোবর রাত আনুমানিক ৯টার দিকে ফতেহপুর বাজার হতে বাড়ি ফেরার পথে ৯ জন লোক দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় আবু বক্করের উপর। আসামীরা তাকে প্রাণে হত্যার উদ্দেশ্যে এলোপাথাড়ি কিলঘুষি ও বিভিন্ন স্থানে লিলাফুলা জখম করে। একপর্যায়ে দুস্কৃতিকারীরা আবু বক্কর গুরুতর রক্তাক্ত জখম হন। আসামীরা তাকে হত্যার উদ্দেশ্যে দা দিয়ে কুপ দিলে তার বড়ো আঙ্গুল হাড্ডি সহ কেটে যায়। এসময় আবু বক্করের শোর চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে তার সাথে থাকা ৩২ হাজার ৮শ টাকা নিয়ে পালিয়ে যায় আসামীরা।

 

এ ঘটনায় ৯ জনকে আসামী করে গোয়াইনঘাট থানায় মামলা দায়ের করেন আবু বক্কর। মামলার আসামীরা হলেন, একই থানার লংপুর গ্রামের মৃত কলিম উল্লাহ ছেলে আলাউর রহমান, লুৎফুর রহমান, ফয়জুর রহমান, ছয়দুর রহমান, আলাউর রহমানের ছেলে আনোয়ার হোসেন, মৃত আব্দুর রহমান ছেলে আতাউর রহমান, ফয়েজ আহমদের ছেলে আল আমিন, রফিক আহমদের ছেলে কামাল আহমদ, মৃত সুনাই মিয়ার পুত্র আজমল আলী।

 

এদিকে মামলা তুলে নিতে মামলার বাদী আবু বক্করকে বিভিন্ন ভাবে হুমকি-ধামকি দিয়ে আসছে আসামীরা। বর্তমানে তিনি কাটা আঙ্গুল নিয়ে অসহায়ত্বের মত দিনযাপন করছেন তিনি। বর্তমানে তিনি পরিবার পরিজন নিয়ে জীবনের নিরাপত্তাহীনতায় ভুগছেন। আসামীদের উপযুক্ত শাস্তি দিতে প্রশাসনের উর্ধ্বতন মহলের সুদৃষ্টি কামনা করেন আবু বক্কর।