jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» আইনজীবী তালিকাভুক্তির লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা «» গোলাপগঞ্জে আওয়ামীলীগের মতবিনিময় সভা «» জগন্নাথপুরে আ.লীগ নেতার হামলার শিকার বিধবা মহিলা, বসত ঘরে ভাংচুর ও হত্যার হুমকী «» ছাতকে খেলাফত মজলিসের জরুরি দায়িত্বশীল বৈঠক অনুষ্ঠিত «» সিলেটে অনৈতিক কর্মকান্ড থেকে স্ত্রীকে ফেরাতে না পেরে হত্যা «» দক্ষিণ সুরমায় একটি প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা «» সিলেটে গৃহবধূ হত্যায় গ্রেফতার ১ «» মাওলানা যোবায়ের আহমদ চৌধুরীর বর্ণাঢ্য জীবন ও কর্ম «» জগন্নাথপুরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উদযাপন «» গোলাপগঞ্জে শাক চাষ নিয়ে বাকবিতন্ডা : স্বামীর হাতে স্ত্রী খুন



ছাতকে বাড়ি ফেরার পথে গৃহবধূ ধর্ষণ, যুবক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জের ছাতকে কাজ থেকে বাড়ি ফেরার পথে ধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধূ (৩৫)।) এঘটনায় আজ সোমবার (১৯ অক্টোবর) ভোরে ধর্ষক শাহ আলমকে গ্রেফতার করে পুলিশ। সে একই গ্রামের মৃত মাসুম খা’র ছেলে।

 

পুলিশ জানায়, গতকাল রবিবার সন্ধ্যায় ওই গৃহবধূ কাজ থেকে ফেরার পথে তার পিছু নেয় শাহ আলম একপর্যায়ে নির্জন স্থানে ওই মহিলাকে জোরপূর্বক ধর্ষণ করে সে। পরবর্তীতে ধর্ষিতা মহিলা স্থানীয় ইউপি চেয়ারম্যান এর কাছে বিচারপ্রার্থী হলে জাহিদপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পলাশ চন্দ্র দাশ তাকে আটক করে থানায় পাঠান।

ছাতক থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ নাজিম উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে এ ঘটনায় একটি ধর্ষণ মামলা দায়ের হয়েছে বলে জানিয়েছেন।