jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» আইনজীবী তালিকাভুক্তির লিখিত পরীক্ষার তারিখ ঘোষণা «» গোলাপগঞ্জে আওয়ামীলীগের মতবিনিময় সভা «» জগন্নাথপুরে আ.লীগ নেতার হামলার শিকার বিধবা মহিলা, বসত ঘরে ভাংচুর ও হত্যার হুমকী «» ছাতকে খেলাফত মজলিসের জরুরি দায়িত্বশীল বৈঠক অনুষ্ঠিত «» সিলেটে অনৈতিক কর্মকান্ড থেকে স্ত্রীকে ফেরাতে না পেরে হত্যা «» দক্ষিণ সুরমায় একটি প্রতিষ্ঠানকে ৫০ হাজার টাকা জরিমানা «» সিলেটে গৃহবধূ হত্যায় গ্রেফতার ১ «» মাওলানা যোবায়ের আহমদ চৌধুরীর বর্ণাঢ্য জীবন ও কর্ম «» জগন্নাথপুরে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের জন্মদিন উদযাপন «» গোলাপগঞ্জে শাক চাষ নিয়ে বাকবিতন্ডা : স্বামীর হাতে স্ত্রী খুন



জগন্নাথপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতার উপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের

ডেস্ক রিপোর্ট :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার কলকলিয়া ইউনিয়নের নাদামপুর গ্রামের মৃত খতিব উল্ল্যার ছেলে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক কাওছার আহমদ দিলু বক্সের উপর হামলার ঘটনায় জগন্নাথপুর থানায় মামলা দায়ের হয়েছে। গত শুক্রবার তার ভাই নান্নু বক্স বাদী হয়ে নাদামপুর গ্রামের মৃত আব্দুল খালিকের ছেলে স্থানীয় ইউপি সদস্য ইকবাল হোসেন সাজাদকে প্রধান আসামী করে ৮জনের বিরুদ্ধে জগন্নাথপুর থানায় এ মামলা দায়ের করেন। মামলা নং-৯। মামলায় অন্যান্য আসামীরা হলেন নাদামপুর গ্রামের রূপ মিয়ার ছেলে সেলিম মিয়া, ফজর আলীর ছেলে আব্দাল মিয়া, মৃত আব্দুর রজ্জাকের ছেলে জাক্কার মিয়া, মৃত রাহাত উল্ল্যার ছেলে মনু মিয়া, আয়না মিয়ার ছেলে মিটু মিয়া, মৃত ইনুস মিয়ার ছেলে আশিক মিয়া ও তাজ উদ্দিনের ছেলে তফজ্জুল হোসেন। সন্ত্রাসীদের হামলায় স্বেচ্ছাসেবকলীগ নেতা কাওছার আহমদ দিলু বক্স চিকিৎসাধীন অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন। মামলার অভিযোগে উল্লেখ করা হয়, আসামীগণ অত্যান্ত উগ্র, দাঙ্গাবাজ, সন্ত্রাসী ও ডাকাত প্রকৃতির লোক। গত ১৩ অক্টোবর রাত ১০টায় কাওছার আহমদ দিলু বক্স মটর সাইকেল যোগে জগন্নাথপুর বাজার থেকে বাড়ী ফেরার পথে নাদামপুর গ্রামের সরকারী রাস্তার ব্রীজের দক্ষিন পাশে পৌছামাত্র ইকবাল হোসেন সাজাদের নেতৃত্বে সেলিম মিয়া, আব্দাল মিয়া, জাক্কার মিয়া, মনু মিয়া, মিটু মিয়া, আশিক মিয়া ও তফজ্জুল হোসেন সহ অজ্ঞাত নামা ৫/৭জন দিলু বক্সের গতিরোধ করে রামদা দিয়ে কুপিয়ে তাকে গুরুতর আহত করে। এসময় দিলু বক্সের কাছ থেকে নগদ ৮০হাজার টাকা, মোবাইল ফোন, স্বর্নের চেইন এবং প্রিডম মটর সাইকেল চিনিয়ে নিয়ে যায়।

 

 

এদিকে নাদামপুর গ্রামের সিরাজ মিয়া, আবুল কালাম, জয়নাল মিয়া, সুফি মিয়া ও গেীছ মিয়া সহ গ্রামের অনেকেই জানান, ইউপি সদস্য ইকবাল হোসেন সাজাদ সন্ত্রাসী প্রকৃতির লোক। সে নির্বাচিত হওয়ার পর থেকে এলাকায় চুরি, ডাকাতি, সন্ত্রাসী বৃদ্ধি পেয়েছে। তার অত্যচারে এলাকার মানুষ নিরাপদ নয়। সন্ত্রাসী ইকবাল হোসেন সাজাদ তার বাহিনী নিয়ে গ্রামের রাস্তায় মহড়া দিয়ে এলাকার নিরীহ লোকজনদের উপর হামলা করে টাকা পয়সা লুট করে নিয়ে যায়। এলাকাবাসী দ্রুত ইকবাল হোসেন সাজাদ সহ অপরাধীদের গ্রেফতারে প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছেন এলাকাবাসী।