jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে চাঁদাবাজ ইদন মিয়া গ্রেফতার «» ছাতকের আলীগঞ্জ বাজারে দক্ষিণ ছাতক উপজেলা বাস্তবায়নের দাবিতে আবেদন «» খেলাফত মজলিস মৌলভীবাজারে বড়লেখা উপজেলায় উলামা ও সূধী সমাবেশ সম্পন্ন «» গোয়াইনঘাটে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা, গ্রেফতার ১ «» খেলাফত মজলিস সিলেট মহানগরীর নির্বাহী সভা অনুষ্ঠিত «» আগামী শুক্রবার সিলেটে সমমনা ইসলামী দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ «» ছাতকে বাড়ি ফেরার পথে গৃহবধূ ধর্ষণ, যুবক গ্রেফতার «» সিলেটে শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালন «» ওসমানীনগর ইউপি নির্বাচনে বিএনপিসহ একাধিক প্রার্থীর আচরণবিধি লঙ্গন «» জগন্নাথপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতার উপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের



কমলগঞ্জে কলেজ ছাত্রীর আত্মহত্যা

জেএসবি টুয়েন্টিফোর :: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার সীমান্তবর্তী কুরমা চা বাগানে গলায় ফাঁস দিয়ে কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। আত্মহত্যার সঠিক কারণ জানা যায়নি।

 

 

জানা যায়, উপজেলার ইসলামপুর ইউনিয়নের সীমান্তবর্তী কুরমা চা বাগানের অফিস লাইন এলাকার মৃত হরিদাস পালের স্ত্রী মঙ্গলবার সকালে তার কলেজ পpsয়া মেয়ে (মুন্নী পাল (২২) কে বাড়ীতে একা রেখে ভানুগাছ বাজারে ব্যাংকে আসেন বয়স্ক ভাতা উত্তোলন করার জন্য। বিকাল সাড়ে ৩টায় বাড়ীতে ফিরে মেয়েকে ডাকাডাকি করে পাননি। এক পর্যায়ে রান্ন ঘরে প্রবেশ করে মেয়ে মাঠিতে পড়ে থাকতে দেখেন। তার চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে মেয়েকে রান্না ঘরের তীরে লাইলনের রশিতে বাঁধা দেখতে পান।

 

পরে কলগঞ্জ থানাকে অবহিত করলে কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সুধীন চন্দ্র দাশের নেতৃত্বে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে লাশ উদ্ধার করে ময়না তদন্তের মৌলভীবাজার মর্গে প্রেরণ করেন।

 

কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) সুধীন চন্দ্র দাশ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পাওয়ার পর পরবর্তী ব্যবস্থা নেয়া হবে।