jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে চাঁদাবাজ ইদন মিয়া গ্রেফতার «» ছাতকের আলীগঞ্জ বাজারে দক্ষিণ ছাতক উপজেলা বাস্তবায়নের দাবিতে আবেদন «» খেলাফত মজলিস মৌলভীবাজারে বড়লেখা উপজেলায় উলামা ও সূধী সমাবেশ সম্পন্ন «» গোয়াইনঘাটে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা, গ্রেফতার ১ «» খেলাফত মজলিস সিলেট মহানগরীর নির্বাহী সভা অনুষ্ঠিত «» আগামী শুক্রবার সিলেটে সমমনা ইসলামী দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ «» ছাতকে বাড়ি ফেরার পথে গৃহবধূ ধর্ষণ, যুবক গ্রেফতার «» সিলেটে শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালন «» ওসমানীনগর ইউপি নির্বাচনে বিএনপিসহ একাধিক প্রার্থীর আচরণবিধি লঙ্গন «» জগন্নাথপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতার উপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের



ছাতকে সীমান্তবর্তী এলাকা থেকে গণধর্ষণ ও অস্ত্র মামলার প্রধান আসামী সাইফুর গ্রেফতার

জেএসবি টুয়েন্টিফোর :: দাড়ি ও গোঁফ কেটে চেহারা পাল্টিয়েও শেষ রক্ষা হয়নি এমসি কলেজে ধর্ষণ ও অস্ত্র মামলার প্রধান আসামী সাইফুর রহমানের। রোববার ভোরে সুনামগঞ্জের ছাতক উপজেলার সীমান্তবর্তী এলাকা খেয়াঘাট থেকে পুলিশ তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সাইফুর রহমান বালাগঞ্জ উপজেলার সোনাপুরের চান্দাইপাড়ার মো. তাহিদ মিয়ার ছেলে।

 

জানা যায়, এই ঘটনার পর থেকে নিজেকে যেন কেউ চিনতে না পারে সেজন্য মুখের দাড়ি ও গোঁফ কেটে ফেলে সাইফুর। সে সীমান্ত পথ ব্যবহার করে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল বলে পুলিশ জানায় । গ্রেফতারের পর সাইফুর পুলিশের কাছে ঘটনার বিস্তারিত বর্ণনা দেয়।

 

এদিকে, সাইফুর রহমানকে পুলিশের উর্ধ্বতন কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদ শেষে মহানগর পুলিশের শাহপরাণ থানা কাছে হস্তান্তর করা হয়েছে।

 

এই ঘটনার পর থেকে ধর্ষকদের গ্রেপ্তারের দাবি উঠেছে সর্বত্র। ইতিমধ্যে এ ঘটনায় ৪ নম্বর আসামী অর্জুন লস্করকেও গ্রেফতার করেছে পুলিশ। অন্য আসামীদের ধরতে পুলিশও তৎপর। সীমান্তেও নজরদারি বাড়ানো হয়েছে। পুলিশ, ডিবির একাধিক টিম মাঠে কাজ করছে বলে জানা গেছে।

 

প্রসঙ্গত : শুক্রবার এমসি কলেজে স্বামীর সঙ্গে বেড়াতে গিয়ে গণধর্ষণের শিকার হন এক গৃহবধূ। রাত সাড়ে ৮টার দিকে স্বামীর কাছ থেকে ওই গৃহবধূকে জোর করে তুলে নিয়ে ছাত্রাবাসে ধর্ষণ করে ছাত্রলীগের নেতাকর্মীরা। এ সময় কলেজের সামনে তার স্বামীকে আটকে রাখে দুজন।

 

এ ঘটনায় ভিকটিমের স্বামী বাদি হয়ে শাহপরান থানায় মামলা করেছেন। মামলা ছাত্রলীগের ৬ নেতাকর্মীসহ অজ্ঞাত আরও ৩ জনকে আসামি করা হয়েছে।