jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে চাঁদাবাজ ইদন মিয়া গ্রেফতার «» ছাতকের আলীগঞ্জ বাজারে দক্ষিণ ছাতক উপজেলা বাস্তবায়নের দাবিতে আবেদন «» খেলাফত মজলিস মৌলভীবাজারে বড়লেখা উপজেলায় উলামা ও সূধী সমাবেশ সম্পন্ন «» গোয়াইনঘাটে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা, গ্রেফতার ১ «» খেলাফত মজলিস সিলেট মহানগরীর নির্বাহী সভা অনুষ্ঠিত «» আগামী শুক্রবার সিলেটে সমমনা ইসলামী দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ «» ছাতকে বাড়ি ফেরার পথে গৃহবধূ ধর্ষণ, যুবক গ্রেফতার «» সিলেটে শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালন «» ওসমানীনগর ইউপি নির্বাচনে বিএনপিসহ একাধিক প্রার্থীর আচরণবিধি লঙ্গন «» জগন্নাথপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতার উপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের



মাধবপুরে বাস-পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১

নিজস্ব প্রতিবেদক :: ঢাকা-সিলেট মহাসড়কের হবিগঞ্জের মাধবপুরে পিকআপ ভ্যান ও যাত্রীবাহী বাস মুখোমুখি সংঘর্ষে নুরুল আমিন লিওন নামে একজন নিহত হয়েছেন। এ ঘটনায় আরও এক জন আহত হয়েছেন।

 

রবিবার (২৭ সেপ্টেম্বর) ভোর ৬ টার দিকে উপজেলার রিয়াজনগর এলাকায় অবস্থিত আর.এ.কে স্টার সিরামিক্স কোম্পানির সামনে এ দুর্ঘটনাটি ঘটে। নিহত পিকআপ ভ্যান চালক নুরুল আমিন লিওন(১৮) কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার ধনমুড়ি গ্রামের। আহত ব্যাক্তি একই উপজেলার সিদ্দিকুর রহমানের ছেলে সাহাবউদ্দিন মিয়া (২২)।

 

পুলিশ জানায় , সকাল ৬ টার দিকে স্টার সিরামিক্স কোম্পানির সামনে দুটি গাড়ি ওভারটেক করেতে গেলে মুখোমুখি সংর্ঘষ বাঁধে।এতে পিকআপ ভ্যান চালক ঘটনাস্থলে নিহত হয়। এবং চালকের সহকারিকে গুরুত্বর আহত অবস্থায় হবিগঞ্জ সদর হাসপাতলে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

 

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি তৌফিকুল ইসলাম তৌফিক দূর্ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, নিহত ব্যাক্তির লাশ দূর্ঘটনা স্থল থেকে উদ্ধার থানায় আনা হয়েছে এবং আহত ব্যক্তিকে হবিগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

এদিকে, দুর্ঘটনাস্থল স্টার সিরামিক্স কোম্পানির সামনে মহাসড়কে অবৈধ পার্কিং এর কারণে এ দুর্ঘটনা ঘটেছে বলে দাবি স্থানীয়দের।

এ পর্যন্ত একই স্থানেই ছোটবড় দুর্ঘটনা ঘঠেছে ২০টির ও বেশি। এ পর্যন্ত এখানে প্রাণ হারিয়েছে ১৫ জনের মত এবং আহত হয়েছে অর্ধশত মানুষের চেয়ে ও বেশি।

 

স্থানীয় সচেতন মহলের দাবি স্টার সিরামিক্স কোম্পানীর অবৈধ পার্কিং বন্ধ না করা গেলে এ দুর্ঘটনা প্রতিনিয়ত ঘটতেই থাকবে।