jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে চাঁদাবাজ ইদন মিয়া গ্রেফতার «» ছাতকের আলীগঞ্জ বাজারে দক্ষিণ ছাতক উপজেলা বাস্তবায়নের দাবিতে আবেদন «» খেলাফত মজলিস মৌলভীবাজারে বড়লেখা উপজেলায় উলামা ও সূধী সমাবেশ সম্পন্ন «» গোয়াইনঘাটে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা, গ্রেফতার ১ «» খেলাফত মজলিস সিলেট মহানগরীর নির্বাহী সভা অনুষ্ঠিত «» আগামী শুক্রবার সিলেটে সমমনা ইসলামী দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ «» ছাতকে বাড়ি ফেরার পথে গৃহবধূ ধর্ষণ, যুবক গ্রেফতার «» সিলেটে শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালন «» ওসমানীনগর ইউপি নির্বাচনে বিএনপিসহ একাধিক প্রার্থীর আচরণবিধি লঙ্গন «» জগন্নাথপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতার উপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের



ছাতকে নৈশ প্রহরীকে বেঁধে ৫টি দোকানের মালামাল লুট

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জের ছাতকের গোবিন্দগঞ্জ নতূনবাজারে দু:সাহসিক চুরি সংঘটিত হয়েছে। চোর বাজারের ৫টি দোকান থেকে নগদ টাকাসহ ৫লক্ষাধিক টাকা মূল্যের মালামাল লুট করে গেছে। বাজারে নিয়োজিত পাহারাদারসহ ৩ জনকে মারধর করে আহত করেছে চোর দল। আহতদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে।

জানা যায়,  মঙ্গলবার গভীর রাতে গোবিন্দগঞ্জ নতূনবাজারে মুখোশধারী একদল চোর বাজারে নিয়োজিত দু’ পাহারাদারকে বেঁধে পর-পর ৩টি জুয়েলারি দোকানসহ ৫টি দোকানের মালামাল লুট করে নেয়। চোরবাজারের রাফি জুয়েলার্স, মিলন জুয়েলার্স, শ্রী দুুর্গা জুয়েলার্স, মেসার্স মমতা মেডিকেল হল ও আল আমিন ষ্টোরের তালা ভেঙ্গে নগদ টাকাসহ ৫ লক্ষাধিক টাকা মুল্যের মালামাল চুরি করে নিয়ে যায়।

চোর দলের প্রহারে বাজারের নৈশ প্রহরি দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার এলাকার আফাজ উদ্দিন (৫৭) ও বিশ্বনাথের লামাকাজী ইউনিয়নের মান্দাবাজ গ্রামের উকিল আলী (৪০) আহত হয়। এসময় মেসার্স কাদির ফার্নিচারের কর্মচারী রইছ উদ্দিন দোকান থেকে বের হলে তাঁকেও মারপিট করে বেঁধে রেখে চোরেরা।

 

 

আহতদের কৈতক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে বুধবার সকালে সুনামগঞ্জের সিনিয়র সহকারি পুলিশ সুপার, ছাতক সার্কেল বিল্লাল হোসেন, ছাতক থানার ওসি (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান ও সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করেন।

 
এ ব্যাপারে ছাতক থানার ওসি (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান জানান, এ ঘটনায় থানায় কোন অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ দেয়া হলে তদন্তক্রমে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করা হবে।