jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে চাঁদাবাজ ইদন মিয়া গ্রেফতার «» ছাতকের আলীগঞ্জ বাজারে দক্ষিণ ছাতক উপজেলা বাস্তবায়নের দাবিতে আবেদন «» খেলাফত মজলিস মৌলভীবাজারে বড়লেখা উপজেলায় উলামা ও সূধী সমাবেশ সম্পন্ন «» গোয়াইনঘাটে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা, গ্রেফতার ১ «» খেলাফত মজলিস সিলেট মহানগরীর নির্বাহী সভা অনুষ্ঠিত «» আগামী শুক্রবার সিলেটে সমমনা ইসলামী দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ «» ছাতকে বাড়ি ফেরার পথে গৃহবধূ ধর্ষণ, যুবক গ্রেফতার «» সিলেটে শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালন «» ওসমানীনগর ইউপি নির্বাচনে বিএনপিসহ একাধিক প্রার্থীর আচরণবিধি লঙ্গন «» জগন্নাথপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতার উপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের



সমাজসেবক গোলাম রব্বানীর বিরুদ্ধে অপপ্রচারে নিন্দা ও প্রতিবাদ

ডেস্ক রিপোর্ট :: সুনামগঞ্জের জগন্নাথপুরে স্কুল পরিচালনা কমিটির অন্যতম সদস্যকে জড়িয়ে মিথ্যা, বানোয়াট ও উদ্দেশ্যপ্রনোদিত মানহানীকর অপ-প্রচারে এলাকাবাসীর পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদের ঝড়।

 

 

জানাগেছে, উপজেলার পাইলগাঁও ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের অলৈতলী গ্রামের বাসিন্দা, পল্লবী আর্দশ উচ্চ বিদ্যালয়ের এড, হক কমিটির অভিবাবক সদস্য, বিশিষ্ট সমাজসেবক শিক্ষানুরাগী আ.লীগ নেতা গোলাম রব্বানীর বিরুদ্ধে কতিপয় ব্যাক্তি সামাজিক যোগাযোগ মাধ্যম অনলাইন (ফেসবুকে) মিথ্যা ও মানহানীকর অপ-প্রচারে স্থানীয়রা নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

 

 

স্কুল পরিচালনা কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, আ.লীগ নেতা গোলাম রব্বানী এ বিষয়ে বলেন, উদ্দেশ্যে প্রনোদিতভাবে একটি ছবি এডিট করে আমাকে জড়িয়ে মিথ্যা ও মানহানীকর অপ-প্রচারে আমি তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। যা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট। এতে আমার ও আমাদের পারিবারিক মানসম্মান ক্ষুন্ন হয়েছে। আমি এ ধরনের মিথ্যাচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এব্যাপারে আমি প্রশাসনের সহযোগিতা চাই।

 

 

এব্যাপারে এলাকার সমাজসেবক আবু সাঈদ, আবুল কালাম, সেলিম খান, হাজি আব্দুল খালিছ জানান, গোলাম রব্বানী এলাকার একজন সমাজসেবক, শিক্ষানুরাগী ব্যক্তি। তিনি এলাকার বিভিন্ন উন্নয়নে কাজ করছেন। প্রতিহিংসায় যারা তার বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচারে লিপ্ত হয়েছেন আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

 

 

পূর্ব জলালপুর গ্রামের আজিজুর রহমান, সুহেব মিয়া, কোরেশ মিয়া কোরেশী, কদর আলী, সমুজ মিয়া, হাজি তৈরিছ উদ্দিন, আনা মিয়া, জয়নাল উদ্দিন বলেন, কতিপয় অপপ্রচারকারী সমাজের উন্নয়নে বাঁধা হয়ে দাড়িয়েছে। তারা এ ধরনের মিথ্যা ও বানোয়াট অপপ্রচারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান।

 

বাজার পরিচালনা কমিটির সাবেক সভাপতি মুহিম খান, সুহেল মিয়া, জিবু মিয়া, তারিফ উদ্দিন, আব্দুস শহিদ, আক্কাছ মিয়া, লেচু মিয়া, সেবলু মিয়া, জুনেদ খানসহ একাধিক ব্যক্তিরা অপ-প্রচারকারিদের উদ্দেশ্য করে বলেন, শান্তিপ্রিয় এলাকার সম্মানীত ব্যাক্তিবর্গদের বিরুদ্ধে অপ-প্রচার বন্ধ করে সমাজের উন্নয়নে সহযোগীতায় তাদেরকে এগিয়ে আসার আহবান জানান। এলাকার সম্মানিত ব্যক্তি গোলাম রব্বানীর বিরুদ্ধে যারা অনলাইন-ফেসবুকে নামে বেনামে ফেইক আইডি দিয়ে ছবি এডিট করে মানহানীকর অপ-প্রচারে লিপ্ত তাদেরকে দ্রুত আইনের আওতায় আনার জন্য পু্লিশ- প্রশাসনের সু-দৃষ্টি কামনা করছি।