jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে চাঁদাবাজ ইদন মিয়া গ্রেফতার «» ছাতকের আলীগঞ্জ বাজারে দক্ষিণ ছাতক উপজেলা বাস্তবায়নের দাবিতে আবেদন «» খেলাফত মজলিস মৌলভীবাজারে বড়লেখা উপজেলায় উলামা ও সূধী সমাবেশ সম্পন্ন «» গোয়াইনঘাটে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা, গ্রেফতার ১ «» খেলাফত মজলিস সিলেট মহানগরীর নির্বাহী সভা অনুষ্ঠিত «» আগামী শুক্রবার সিলেটে সমমনা ইসলামী দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ «» ছাতকে বাড়ি ফেরার পথে গৃহবধূ ধর্ষণ, যুবক গ্রেফতার «» সিলেটে শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালন «» ওসমানীনগর ইউপি নির্বাচনে বিএনপিসহ একাধিক প্রার্থীর আচরণবিধি লঙ্গন «» জগন্নাথপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতার উপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের



পুলিশি পাহারায় ঢামেকে ভিপি নুর

ডেস্ক রিপোর্ট :: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের ভিপি নুরুল হক নুর ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পুলিশি পাহারায় চিকিৎসা নিচ্ছেন।

ঢামেক পুলিশ ফাঁড়ির এসআই বাচ্চু মিয়া জানান, ডিবি পুলিশের পাহারায় ভিপি নুরসহ দুইজনকে চিকিৎসা দেয়া হচ্ছে।
এর আগে ধর্ষণ মামলার প্রতিবাদে রাজধানীর শাহবাগ ও মৎস্য ভবন এলাকায় বিক্ষোভ করার সময় পুলিশের দায়িত্বে বাধা ও হামলার অভিযোগে আটক করা হয়েছিল নুরুল হককে। তবে গ্রেফতারের কিছুক্ষণের মধ্যে নুরুল হক নুরসহ ৭ জনকে ছেড়ে দেয়া হয়।
সে সসয় মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) যুগ্ম-কমিশনার মাহবুব আলম জানান, জিজ্ঞেসাবাদ শেষে নুরসহ আটককৃতদের ডিবি অফিস থেকে ছেড়ে দেয়া হয়েছে।
এর আগে রমনা বিভাগের ডিসি সাজ্জাদুর রহমান বলেন, আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ করতেই নুরদের আটক করা হয়। প্রেসক্লাব থেকে যাবার পথে ভিপি নুরসহ তার সমর্থকেরা মৎস্য ভবনের পাশে বিশৃঙ্খলা করে। যানবাহনের ওপর তারা হামলা করে। আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে ও যানবাহন হেফাজতে নিতে পুলিশ চেষ্টা করে। এ সময় পুলিশের ওপর হামলা করে। এজন্য নুরসহ ৭ জনকে আটক করে ডিবি পুলিশ।