jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে চাঁদাবাজ ইদন মিয়া গ্রেফতার «» ছাতকের আলীগঞ্জ বাজারে দক্ষিণ ছাতক উপজেলা বাস্তবায়নের দাবিতে আবেদন «» খেলাফত মজলিস মৌলভীবাজারে বড়লেখা উপজেলায় উলামা ও সূধী সমাবেশ সম্পন্ন «» গোয়াইনঘাটে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে হামলা, গ্রেফতার ১ «» খেলাফত মজলিস সিলেট মহানগরীর নির্বাহী সভা অনুষ্ঠিত «» আগামী শুক্রবার সিলেটে সমমনা ইসলামী দলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ «» ছাতকে বাড়ি ফেরার পথে গৃহবধূ ধর্ষণ, যুবক গ্রেফতার «» সিলেটে শেখ রাসেলের ৫৭তম জন্মদিন পালন «» ওসমানীনগর ইউপি নির্বাচনে বিএনপিসহ একাধিক প্রার্থীর আচরণবিধি লঙ্গন «» জগন্নাথপুরে স্বেচ্ছাসেবকলীগ নেতার উপর হামলার ঘটনায় থানায় মামলা দায়ের



জগন্নাথপুরে মসজিদের ইমামের বিরুদ্ধে অপপ্রচারে এলাকাবাসীর প্রতিবাদ

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের উত্তর কালনীরচর গ্রামের কেন্দ্রিয় জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি মাওলানা সানাউল্লা তারেক কে জড়িয়ে অনলাইন-ফেসবুকে অপ্র-প্রচারে স্থানীয় এলাকাবাসীর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

 

রোববার (১৩ সেপ্টেম্বর) অনলাইন-ফেসবুকে তিনির বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে মানহানিকর এই অপপ্রচারের বিরুদ্ধে এলাকাবাসীর পক্ষে আশারকান্দি ইউপি সদস্য শওকত আলী, উত্তর কালনীরচর গ্রামের কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির অন্যতম সদস্য, উত্তর কালনীরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মোবারক হোসেন মেন্দি, কেন্দ্রীয় জামে মসজিদ পরিচালনা কমিটির সদস্য মোঃ জুনাইদ আহমদ, আমিনুল ইসলাম মুহিত, ডাঃ লু্ৎফুর রহমান, সমাজসেবক একরাম উদ্দিন, মসজিদ কমিটির অন্যতম সদস্য মোঃ দুলাল মিয়া, অন্যতম সদস্য ইনতাজ মিয়া ছরুক, সমাজসেবক মোঃ আকাইদ মিয়া, আব্দুল মজিদ, চাবু মিয়া সহ এলাকার অর্ধশতাধিক ব্যক্তিরা তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেন, এলাকার তিন-চারটি পরিবারের একটি সংঘবদ্ধ কুচক্রী মহল, ইমামের মাধ্যমে মসজিদের বিভিন্ন উন্নয়ন দেখে ঈর্ষান্বিত হয়ে ইমামের বিরুদ্ধে উঠে পড়েলেগেছে।

 

এ ঘটনার মূলহোতা ছবি দারনকারি আজাদ ওরফে শানুর মিয়া বলেন, ইমাম সাহেবের মোবাইল আমার হাতে ছিল বিকটিম ইমাম সাহেবের পাশে বসার পর আমার নাতিন হিসেবে ডং করে ছবি তুলে ছিলাম। ইমাম সাহেবের প্রতিবাদে ডিলেইট করতে গিয়ে ভুলবসত ফেসবুকে চলে যায়। আমি মোবাইল ও ফেসবুকে অনবিজ্ঞ তাই ইমাম সাহেব ও গ্রামবাসীর কাছে ক্ষমা চেয়েছি।

 

এ বিষয়ে জগন্নাথপুর থানার এস আই দ্বিপংকর সরকার জানান, ঘটনাস্থলে গিয়ে উপস্থিত লোকদের জিজ্ঞাসাবাদ করে ইমামের বিরুদ্ধে আনিত অভিযোগের কোন সত্যতা মিলেনি। তিনি আরো বলেন ইমামের কোন ধরনের খারাফ উদ্দেশ্য ছিলবলে আমার মনে হয়না।