jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে সীমান্তবর্তী এলাকা থেকে গণধর্ষণ ও অস্ত্র মামলার প্রধান আসামী সাইফুর গ্রেফতার «» এমসি কলেজের ছাত্রাবাসে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় নয়- ওবায়দুল কাদের «» মাধবপুরে বাস-পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১ «» বিয়ে বাড়িতে ১৫ বছর পর মাকে খুঁজে পেলেন ছেলে «» ছাত্র মজলিস এম.সি কলেজ শাখার বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত «» জলবায়ু পরিবর্তন : পৃথিবী রক্ষায় প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব «» ছাতকে নৈশ প্রহরীকে বেঁধে ৫টি দোকানের মালামাল লুট «» ৫৪ হাজার রোহিঙ্গাকে বাংলাদেশি পাসপোর্ট দিতে চাপ দিচ্ছে সৌদি: পররাষ্ট্রমন্ত্রী «» সমাজসেবক গোলাম রব্বানীর বিরুদ্ধে অপপ্রচারে নিন্দা ও প্রতিবাদ «» চার ধাপে চালু হচ্ছে পবিত্র ওমরাহ



গোলাপগঞ্জে ৮৫হাজার পিস বিড়িসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক :: গোলাপগঞ্জে ৮৫হাজার পিস ভারতীয় শেখ নাছির উদ্দিন বিড়িসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। রোববার বিকাল সাড়ে ৩টায় উপজেলা লক্ষনাবন্দ ইউপির দক্ষিনভাগ (পুরানপাড়া) থেকে তাকে আটক করা হয়। সে উপজেলার লক্ষনাবন্দ ইউপির দক্ষিণভাগ (পুরান পাড়া) গ্রামের আব্দুল মতিনের ছেলে মাহবুব মিয়া (১৯)।

 

 

পুলিশ সূত্রে জানা যায়, তার বাড়ীতে অবৈধ ভারতীয় শেখ নাছির উদ্দিন বিড়ি রয়েছে এমন তথ্যের ভিত্তিতে এসআই আশীষ চন্দ্র তালুকদার এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে তার ঘর হতে ৮০হাজার শলাকা বিড়ি উদ্ধার করা হয়। পরে তার দেয়া তথ্য মতে উপজেলার কমলগঞ্জ বাজারে তার বড় ভাই কয়েছ আহমদ (৩৫) এর মুদি দোকান থেকে আরও ৫হাজার শলাকা বিড়ি উদ্ধার করা হয়। যাহার আনুমানিক মূল্য ১লক্ষ ২৭হাজার ৫০০টাকা। পরে পুলিশ বাদী হয়ে গোলাপগঞ্জ মডেল থানা মামলা (নং-০৭/১৩.০৯.২০২০) দায়ের করে।

 

এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানা অফিসার ইনচার্জ মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক ও চোরাচালান বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে মাদক উদ্ধার ও আসামীকে আটক করা হয়েছে। এ ঘটনার অপর আসামী কয়েছ আহমদ কে আটক করতে পুলিশী অভিযান অব্যাহত আছে।