jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে সীমান্তবর্তী এলাকা থেকে গণধর্ষণ ও অস্ত্র মামলার প্রধান আসামী সাইফুর গ্রেফতার «» এমসি কলেজের ছাত্রাবাসে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় নয়- ওবায়দুল কাদের «» মাধবপুরে বাস-পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১ «» বিয়ে বাড়িতে ১৫ বছর পর মাকে খুঁজে পেলেন ছেলে «» ছাত্র মজলিস এম.সি কলেজ শাখার বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত «» জলবায়ু পরিবর্তন : পৃথিবী রক্ষায় প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব «» ছাতকে নৈশ প্রহরীকে বেঁধে ৫টি দোকানের মালামাল লুট «» ৫৪ হাজার রোহিঙ্গাকে বাংলাদেশি পাসপোর্ট দিতে চাপ দিচ্ছে সৌদি: পররাষ্ট্রমন্ত্রী «» সমাজসেবক গোলাম রব্বানীর বিরুদ্ধে অপপ্রচারে নিন্দা ও প্রতিবাদ «» চার ধাপে চালু হচ্ছে পবিত্র ওমরাহ



কুলাউড়ার কর্মধা ইউনিয়নে শতা‌ধিক রোগী‌কে ফ্রি চক্ষু চি‌কিৎসা সেবা প্রদান

মৌলভীবাজার প্রতিনিধি :: মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নে শতা‌ধিক রোগী‌কে ফ্রি চক্ষু চি‌কিৎসা সেবা প্রদান ও ২০ জন গরীব রোগীর ছানি অপারেশনের দা‌য়িত্ব নি‌য়ে‌ছে ইস্পাহানী ফাউ‌ন্ডেশন। রোগীদের চিকিৎসা সেবা প্রদান করেন কুলাউড়া চক্ষু হাসপাতা‌লের ডা. শাহাদাত হোসেন, ডা. আশিক আহমেদ এর এক‌টি টিম। মঙ্গলবার ৮ সেপ্টেম্বর সকাল ১০ টা থেকে বিকেল ৩টা পর্যন্ত কর্মধা ইউনিয়নে ইস্পাহানি ফাউ‌ন্ডেশনের অর্থায়নে ও প্রভাত সমাজ কল্যান সংস্থা(পি এস এস) এর উদ্যোগে দিনব্যাপী এই চি‌কিৎসা ও ব্যবস্থাপত্র প্রদান করা হয়। এরমধ্যে ২০ জন রোগীকে ব্যবস্থাপত্রসহ চোখের ল্যান্স অপারেশনের জন্য ইস্পাহানি ফাউ‌ন্ডেশন দা‌য়িত্ব নি‌য়ে‌ছে।

 

 

প্রভাত সমাজ কল্যান সংস্থার সভাপতি ডা. মাওলানা নুরুল ইসলামের সভাপতিত্বে দিনব্যাপী চক্ষু শিবিরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুলাউড়ার কর্মধা ইউনিয়নের চেয়ারম্যান এম এ আতিক। এছাড়াও উপস্থিত ছিলেন, ইসলামিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুর রকিব, প্রভাত সমাজ কল্যান সংস্থার সাধারণ সম্পাদক মোজাম্মেল হক লিটন, সাংগঠনিক সম্পাদক তামজিদ আহমেদ সহ সংস্থার অন্যান্য সদস্যবৃন্দ।

 

 

কুলাউড়ার কর্মধা ইউনিয়নের চেয়ারম্যান এম এ আতিক জানান, দৃষ্টি শক্তি আল্লাহর বড় নিয়ামত, আমার ইউনিয়নে অনেক সাধারণ ও গরীব রোগী আছেন, যারা চোখের বিভিন্ন সমস্যায় ভুগছেন, কিন্তু আর্থিক অসচ্ছলতার কারনে চিকিৎসা করাতে পারছেন না। মূলত সেই সকল অসহায় ও গরীব মানুষের চোখের চিকিৎসা সেবা নি‌শ্চিত করার জন্য ইস্পাহানী ফাউ‌ন্ডেশন ও প্রভাত সমাজ কল্যান সংস্থার উদ্যোগে নিয়মিত চক্ষু শিবির কর্যক্রম পরিচালিত হচ্ছে।