jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে সীমান্তবর্তী এলাকা থেকে গণধর্ষণ ও অস্ত্র মামলার প্রধান আসামী সাইফুর গ্রেফতার «» এমসি কলেজের ছাত্রাবাসে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় নয়- ওবায়দুল কাদের «» মাধবপুরে বাস-পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১ «» বিয়ে বাড়িতে ১৫ বছর পর মাকে খুঁজে পেলেন ছেলে «» ছাত্র মজলিস এম.সি কলেজ শাখার বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত «» জলবায়ু পরিবর্তন : পৃথিবী রক্ষায় প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব «» ছাতকে নৈশ প্রহরীকে বেঁধে ৫টি দোকানের মালামাল লুট «» ৫৪ হাজার রোহিঙ্গাকে বাংলাদেশি পাসপোর্ট দিতে চাপ দিচ্ছে সৌদি: পররাষ্ট্রমন্ত্রী «» সমাজসেবক গোলাম রব্বানীর বিরুদ্ধে অপপ্রচারে নিন্দা ও প্রতিবাদ «» চার ধাপে চালু হচ্ছে পবিত্র ওমরাহ



গোলাপগঞ্জে সালিশ বৈঠকে প্রতিপক্ষের হামলায় আহত ৩

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের গোলাপগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ৩জন গুরুতর আহত হয়েছেন। সোমবার সকাল ৮টায় উপজেলার বাঘা ইউপির গোলাপগনগর উত্তর কাঁন্দিগাও গ্রামে সালিশ বৈঠক চলাচলে এ ঘটনা ঘটে। আহতরা হলো – বাঘা ইউপির গোলাপগনগর উত্তর কাঁন্দিগাও গ্রামের জহুর উদ্দিনের ছেলে ছিলিক আহমদ (৪০), সালেহ আহমদের ছেলে রাজু আহমদ (২২) ও মঞ্জুরুল ইসলাম (১৭)।

 

এ ঘটনায় ছিলিক আহমদের স্ত্রী রাজিয়া বেগম বাদী হয়ে ছয়ফুল আলম, শাহিন আহমদ ও ফাহিম আহমদকে অভিযুক্ত করে গোলাপগঞ্জ মডেল থানায় অভিযোগ দাখিল করেন।
অভিযোগে উল্লেখ করা হয়, দীর্ঘদিন থেকে তাদের মধ্যে জমি সংক্রান্ত বিরোধ রয়েছে। ৫ সেপ্টেম্বর বিবাদীরা বাদী পক্ষের বাঁশ ঝাড় থেকে কয়েকটি বাঁশ কেটে নিয়ে যায়। এনিয়ে সোমবার সকালে সালিশ বৈঠক চলাকালে বিবাধীরা গালিগালাজ করে। এসময় ছিলিক প্রতিবাদ করলে বিবাধীরা দা দিয়ে তাঁর মাথায় আঘাত করে। তাকে বাঁচাতে রাজু ও মঞ্জুরুল এগিয়ে আসলে তাদেরকেও দা দিয়ে আঘাত করা হয় বলে অভিযোগে উল্লেখ করা হয়। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে ছিলিক ও মঞ্জুরুলকে স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা প্রদান করা হয়। গুরুতর আহত অবস্থায় রাজুকে প্রাথমিক চিকিৎসা প্রদান করে কর্তব্যরত চিকিৎসক সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।
এব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হারুনুর রশিদ চৌধুরী বলেন, অভিযোগ পেয়েছি। তদন্তস্বাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।