jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» মসজিদে মিলল ১৪ বস্তা টাকা «» বিশ্বনাথে জমিসহ ঘর পেল ১২০ পরিবার «» জগন্নাথপুরে উন্নয়ন বঞ্চিত একটি রাস্তা অবশেষে প্রবাসীদের উদ্যােগে সংস্কার কাজ শুরু «» জগন্নাথপুরে ছাত্রলীগ নেতার যুক্তরাজ্য গমন উপলক্ষে সংবর্ধনা «» হবিগঞ্জে ২৮ ফেব্রুয়ারি পৌরসভার নির্বাচন «» জকিগঞ্জের ‘বিদ্রোহী’ মেয়রপ্রার্থী হিরাকে বহিস্কার করলো বিএনপি «» ওসমানীনগরে নিজ মান্দারুকার মাঠে শেখ রাসেল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় কিং গ্রুপের শুভেচ্ছা «» ছাতকে মেয়র প্রার্থী রাশিদা আহমদ ন্যান্সি’র সমর্থনে নির্বাচনী সভা ও মিছিল «» বিয়ে ছাড়া একসঙ্গে ৪ মাস, অতঃপর প্রেমিকের পলায়ন «» ছাতক উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দকে অভিনন্দন



সাংবাদিক আহমদ আলী হিরনের ইসলামি সংগীত, ইয়া নবীজি দাওগো দেখা

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের কালিটেকা গ্রামের কৃতি সন্তান মাসিক মাটিজুরা বার্তা র সম্পাদক ও দৈনিক জনতা ও বিশ্বনাথ বিডি২৪ডটকমের স্টাফ রিপোর্টের সময় নিউজ ইউকে বিডি ডটকমের বাংলাদেশ প্রতিনিধি সাংবাদিক আহমদ আলী হিরন, দশপাইকা আনোয়ারুল উলুম আলিম মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা আকবর আলী রহঃ স্বরণে চতুর্থ এ্যালবাম ইয়ানবীজি দাওগো দেখা, শীঘ্রই ইউটিউব চ্যানেলে প্রকাশিত হতে যাচ্ছে। তানসুরের সুর ও সাধনায় অত্র এ্যালবামে নতুন আংঙ্গিকে থাকছে হিরণের মনোমুগ্ধকর হৃদয়কাড়া ১০টি ইসলামি সংগীত।

 

উল্লেখ্য আহমদ আলী হিরণ, শুধুই একজন ইসলামী সংগীতে তার প্রতিটা গজলের লিরিকে গেয়েছেন, আল্লাহ এবং রাসুল প্রেমের নিদর্শন, স্বরুপ ,তার কথায় ও সুরের মূর্ছনায় এর আগেই আরও ৩টা এ্যালবাম ইউটিউবে চ্যানেলে প্রকাশিত হয়েছে।

 
আহমদ আলী হিরন ২০০২সালে দশপাইকা আলিম মাদ্রাসার সাবেক ছাত্র ছিলেন, তার মেধা আর দক্ষতায় ফুটে উঠেছে ইসলামি সংগীত। তিনি সকলের নিকট দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।