jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে সীমান্তবর্তী এলাকা থেকে গণধর্ষণ ও অস্ত্র মামলার প্রধান আসামী সাইফুর গ্রেফতার «» এমসি কলেজের ছাত্রাবাসে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় নয়- ওবায়দুল কাদের «» মাধবপুরে বাস-পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১ «» বিয়ে বাড়িতে ১৫ বছর পর মাকে খুঁজে পেলেন ছেলে «» ছাত্র মজলিস এম.সি কলেজ শাখার বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত «» জলবায়ু পরিবর্তন : পৃথিবী রক্ষায় প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব «» ছাতকে নৈশ প্রহরীকে বেঁধে ৫টি দোকানের মালামাল লুট «» ৫৪ হাজার রোহিঙ্গাকে বাংলাদেশি পাসপোর্ট দিতে চাপ দিচ্ছে সৌদি: পররাষ্ট্রমন্ত্রী «» সমাজসেবক গোলাম রব্বানীর বিরুদ্ধে অপপ্রচারে নিন্দা ও প্রতিবাদ «» চার ধাপে চালু হচ্ছে পবিত্র ওমরাহ



সাংবাদিক আহমদ আলী হিরনের ইসলামি সংগীত, ইয়া নবীজি দাওগো দেখা

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের কালিটেকা গ্রামের কৃতি সন্তান মাসিক মাটিজুরা বার্তা র সম্পাদক ও দৈনিক জনতা ও বিশ্বনাথ বিডি২৪ডটকমের স্টাফ রিপোর্টের সময় নিউজ ইউকে বিডি ডটকমের বাংলাদেশ প্রতিনিধি সাংবাদিক আহমদ আলী হিরন, দশপাইকা আনোয়ারুল উলুম আলিম মাদ্রাসার সাবেক প্রিন্সিপাল মাওলানা আকবর আলী রহঃ স্বরণে চতুর্থ এ্যালবাম ইয়ানবীজি দাওগো দেখা, শীঘ্রই ইউটিউব চ্যানেলে প্রকাশিত হতে যাচ্ছে। তানসুরের সুর ও সাধনায় অত্র এ্যালবামে নতুন আংঙ্গিকে থাকছে হিরণের মনোমুগ্ধকর হৃদয়কাড়া ১০টি ইসলামি সংগীত।

 

উল্লেখ্য আহমদ আলী হিরণ, শুধুই একজন ইসলামী সংগীতে তার প্রতিটা গজলের লিরিকে গেয়েছেন, আল্লাহ এবং রাসুল প্রেমের নিদর্শন, স্বরুপ ,তার কথায় ও সুরের মূর্ছনায় এর আগেই আরও ৩টা এ্যালবাম ইউটিউবে চ্যানেলে প্রকাশিত হয়েছে।

 
আহমদ আলী হিরন ২০০২সালে দশপাইকা আলিম মাদ্রাসার সাবেক ছাত্র ছিলেন, তার মেধা আর দক্ষতায় ফুটে উঠেছে ইসলামি সংগীত। তিনি সকলের নিকট দোয়া ও সহযোগিতা কামনা করেছেন।