jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» মসজিদে মিলল ১৪ বস্তা টাকা «» বিশ্বনাথে জমিসহ ঘর পেল ১২০ পরিবার «» জগন্নাথপুরে উন্নয়ন বঞ্চিত একটি রাস্তা অবশেষে প্রবাসীদের উদ্যােগে সংস্কার কাজ শুরু «» জগন্নাথপুরে ছাত্রলীগ নেতার যুক্তরাজ্য গমন উপলক্ষে সংবর্ধনা «» হবিগঞ্জে ২৮ ফেব্রুয়ারি পৌরসভার নির্বাচন «» জকিগঞ্জের ‘বিদ্রোহী’ মেয়রপ্রার্থী হিরাকে বহিস্কার করলো বিএনপি «» ওসমানীনগরে নিজ মান্দারুকার মাঠে শেখ রাসেল ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় কিং গ্রুপের শুভেচ্ছা «» ছাতকে মেয়র প্রার্থী রাশিদা আহমদ ন্যান্সি’র সমর্থনে নির্বাচনী সভা ও মিছিল «» বিয়ে ছাড়া একসঙ্গে ৪ মাস, অতঃপর প্রেমিকের পলায়ন «» ছাতক উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দকে অভিনন্দন



সিলেট জেলা বিএনপির আলোচনা সভা

জেএসবি টুয়েন্টিফোর :: বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ১৩তম কারামুক্তি দিবস উপলক্ষে আলোচনা সভা করেছে সিলেট জেলা বিএনপি। বৃহস্পতিবার সন্ধ্যায় নগরীতে অনুষ্ঠিত আলোচনা সভায় জেলা বিএনপি অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

 

জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদারের সভাপতিত্বে ও জেলা আহবায়ক কমিটির সদস্য আব্দুল আহাদ খান জামালের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও জেলা আহবায়ক কমিটির ১নং সদস্য আবুল কাহের চৌধুরী শামীম, জেলা আহŸায়ক কমিটির সদস্য ফখরুল ইসলাম ফারুক, মাহবুবুর রব চৌধুরী ফয়সল, আবুল কাশেম, ও শামীম আহমদ, জেলা বিএনপি নেতা আলী আকবর, জাকির হোসেন, এডভোকেট আহমদ রেজা, আমিন উদ্দিন আহমদ, আব্দুল লতিফ খান, নারায়ন পুরকায়স্থ ফনি, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহবায়ক আব্দুল ওয়াহিদ সুহেল, জেলা যুবদলের সদস্য সচিব মকসুদ আহমদ, জেলা ছাত্রদলের সভাপতি আলতাফ হোসেন সুমন, বিএনপি নেতা দেলোয়ার হোসেন চৌধুরী, আব্দুল আহাদ, কামাল আহমদ, মোস্তাক আহমদ, মামুন আহমদ, গিয়াস উদ্দিন, রজন মিয়া, আব্দুল আজিজ মুন্না ও জয়নুল আহমদ প্রমূখ। সভার শুরুতে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত করেন জেলা বিএনপির সাবেক সহ-দফতর সম্পাদক আব্দুল মালেক।

 

 

সভায় নেতৃবৃন্দ বলেন, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বিএনপি নিয়ে সুদুঢ়প্রসারী ষড়যন্ত্র চলছে। ১/১১ এর অভিশপ্ত ফখর-মঈন উদ্দিনের সরকার থেকে জিয়া পরিবারকে রাজনীতি থেকে মাইনাসের যে ষড়যন্ত্র শুরু হয়েছিল আওয়ামী ফ্যাসিবাদী শাসনামলে সেই ষড়যন্ত্র বাস্থবায়নের মহোৎসব চলছে। কিন্তু শহীদ জিয়ার পরিবার ও বিএনপি এদেশের মানুষের রাজনীতি করে। তাই জিয়া পরিবার ও বিএনপিকে মাইনাসের কোন ষড়যন্ত্রই সফল হবেনা। ফখর-মঈনের সরকার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে পথের কাটা সরাতে দেশের সম্ভাবনাময় তরুণ নেতৃত্ব তারেক রহমানকে গ্রেফতার করে সীমাহিন নির্যাতন চালিয়েছিল। বাকশালী আওয়ামীলীগও বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে একের পর এক মিথ্যা মামলায় ফরমায়েসী সাজা প্রদান করছে।
শুধু তাই নয়, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মামলায় গ্রেফতারী পরোয়ানার পাশাপাশি শত শত মিথ্যা মামলা দায়ের করেছে। কোন ষড়যন্ত্রই তারুন্যের অহংকার আগামীর রাষ্ট্রনায়ক তারেক রহমানকে দমিয়ে রাখতে পারবেনা। সকল ষড়যন্ত্র নস্যাৎ করে তারেক রহমান বীরের বেশে বাংলাদেশে আসবেন। শুধু বিএনপি নয়, গোটা জাতিকে নেতৃত্ব দিবেন।