jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে সীমান্তবর্তী এলাকা থেকে গণধর্ষণ ও অস্ত্র মামলার প্রধান আসামী সাইফুর গ্রেফতার «» এমসি কলেজের ছাত্রাবাসে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় নয়- ওবায়দুল কাদের «» মাধবপুরে বাস-পিকআপ ভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ১ «» বিয়ে বাড়িতে ১৫ বছর পর মাকে খুঁজে পেলেন ছেলে «» ছাত্র মজলিস এম.সি কলেজ শাখার বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত «» জলবায়ু পরিবর্তন : পৃথিবী রক্ষায় প্রধানমন্ত্রীর পাঁচ প্রস্তাব «» ছাতকে নৈশ প্রহরীকে বেঁধে ৫টি দোকানের মালামাল লুট «» ৫৪ হাজার রোহিঙ্গাকে বাংলাদেশি পাসপোর্ট দিতে চাপ দিচ্ছে সৌদি: পররাষ্ট্রমন্ত্রী «» সমাজসেবক গোলাম রব্বানীর বিরুদ্ধে অপপ্রচারে নিন্দা ও প্রতিবাদ «» চার ধাপে চালু হচ্ছে পবিত্র ওমরাহ



নবীগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদ

নিজস্ব প্রতিবেদক :: হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় আইন শৃঙ্খলা কমিটির সিন্ধান্তে ও জনগনের স্বার্থে উপজেলার পৌরসভায় প্রশাসন বুধবার দুপুরে উচ্ছেদ  অভিযান কার্যক্রম পরিচালনা করা হয়। এ সময় রাস্তার দুই পাশের বিভিন্ন অবৈধ স্থাপনা (দোকান) উচ্ছেদ করা হয়। এসময় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১৬টি মামলায় বিভিন্ন পরিমাণে মোট ৩৮,১০০ টাকা অর্থ দন্ড প্রদান করা হয়।

 

ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন, নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন। উচ্ছেদ কার্যক্রমে লোকবল এবং গাড়ি দিয়ে সহায়তা প্রদান করেন পৌরসভার মেয়র ছাবির আহমদ চৌধুরী। প্রসিকিউশন ও আইনশৃঙ্খলা রক্ষায় সার্বিক সহায়তা করে নবীগঞ্জ থানা পুলিশ। নবীগঞ্জ উপজেলায় আজ থেকে এ কার্যক্রম শুরু হয়। এবং নিয়মিত অবৈধ স্থাপনা উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে বলে জানান সংশ্লিষ্টরা।