jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে মেয়র প্রার্থী রাশিদা আহমদ ন্যান্সি’র সমর্থনে নির্বাচনী সভা ও মিছিল «» বিয়ে ছাড়া একসঙ্গে ৪ মাস, অতঃপর প্রেমিকের পলায়ন «» ছাতক উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দকে অভিনন্দন «» বাংলাদেশ খেলাফত মজলিসের ৪৫ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা «» দোয়ারাবাজার পান্ডারগাঁও ইউ/পিতে এফবিএস ফোরাম’র নতুন কমিটি ঘোষণা «» জুড়ীতে অসহায়দের মধ্যে শীতবস্ত্র বিতরণ «» ছাতকে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী রাশিদা আহমদ ন্যান্সির নির্বাচনী পথসভা «» দুর্নীতির মহামারী থেকে দেশকে রক্ষার জন্য নৈতিক মূল্যবোধ সম্পন্ন নেতৃত্ব তৈরি করতে হবে- ছাত্র মজলিস «» মৌলভীবাজারে নৌকা ডুবিয়ে বিজয়ী ‘বিদ্রোহী’ ফের বহিষ্কার «» ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠায় রাসুল সা.-এর আদর্শ বাস্তবায়ন করতে হবে- আল্লামা আব্দুল বাছিত আজাদ



সিঙ্গাপুরে ৪ বাংলাদেশি গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট :: অভিবাসন সংক্রান্ত অপরাধের কারণে চার বাংলাদেশি ও সিঙ্গাপুরের এক নাগরিককে গ্রেপ্তার করেছে সে দেশের অভিবাসন বিষয়ক কর্তৃপক্ষ ইমিগ্রেশন এন্ড চেকপয়েন্টস অথরিটি (আইসিএ)। সোমবার তাদেরকে গ্রেপ্তারের কথা জানিয়েছে আসিএ।

 

বলা হয়েছে গ্রেপ্তার করা এসব ব্যক্তির বয়স ২৫ বছর থেকে ৫৭ বছরের মধ্যে। তাদের বিরুদ্ধে অভিযোগ, ভিসার মেয়াদোত্তীর্ণ হয়ে যাওয়ার পরও তারা সিঙ্গাপুরে অবস্থান করছেন এবং অভিবাসন বিরোধী অপরাধের সঙ্গে যুক্ত এমন সব কাজ করছেন। গত বৃহস্পতিবার আইন প্রয়োগকারীরা যখন অভিযান পরিচালনা করেন, তখন এসব ব্যক্তি ক্লিনিং সার্ভিস বা পরিষ্কার পরিচ্ছন্নতার কাজ করছিলেন। তাদের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে আইসিএ। দোষী সাব্যস্ত হলে তাদেরকে কমপক্ষে ৬ মাসের জেল অথবা সর্বোচ্চ দুই বছরের জেল দেয়া হতে পারে। সঙ্গে জরিমানা করা হতে পারে ৬ হাজার ডলার।

 

ভিসার মেয়াদ শেষ হয়ে যাওয়ার পরেও যদি কেউ সিঙ্গাপুরে অবস্থান করেন তাহলে তার শাস্তি কমপক্ষে ৬ মাসের জেল এবং কমপক্ষে তিন ঘা বেত্রাঘাত। এ খবর দিয়েছে সিঙ্গাপুরের অনলাইন স্ট্রেইটস টাইমস।