jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» তিন বিষয়ে এসএসসি-এইচএসসি পরীক্ষা নেওয়া হবে «» ফুফাত বোনকে ধর্ষণের চেষ্টা অভিযোগে মামাত ভাই কারাগারে «» ছাতকে ভ্রাম্যমাণ আদালতের অভিযানে ৪ হাজার ৬শ টাকা জরিমানা «» জগন্নাথপুরে মেম্বার পদপ্রার্থী খোরশেদ আলীর ঈদ শুভেচ্ছা «» জগন্নাথপুরে জিয়া লাইটিং এন্ড পুষ্প কেন্দ্র’র পক্ষথেকে ঈদ শুভেচ্ছা «» জগন্নাথপুরে বিশিষ্ট সমাজসেব, শিক্ষানুরাগী সৈয়দ তালহা আলমের ঈদ শুভেচ্ছা «» মাদরাসা খোলার অনুমতি চায় হেফাজত «» ছাতকে ১৯টি মামলার পলাতক আসামী ডাকাত সর্দার গ্রেফতার «» দিরাইয়ে বেতনের টাকা কেটে নিয়ে তোপের মুখে ফেরত দিল অফিস সহকারী «» ওসমানীনগরে জোরপূর্বক ধর্ষণের অভিযোগে বিশ্বনাথের ধর্ষক গ্রেফতার



সিঙ্গাপুরে ৪ বাংলাদেশি গ্রেপ্তার

ডেস্ক রিপোর্ট :: অভিবাসন সংক্রান্ত অপরাধের কারণে চার বাংলাদেশি ও সিঙ্গাপুরের এক নাগরিককে গ্রেপ্তার করেছে সে দেশের অভিবাসন বিষয়ক কর্তৃপক্ষ ইমিগ্রেশন এন্ড চেকপয়েন্টস অথরিটি (আইসিএ)। সোমবার তাদেরকে গ্রেপ্তারের কথা জানিয়েছে আসিএ।

 

বলা হয়েছে গ্রেপ্তার করা এসব ব্যক্তির বয়স ২৫ বছর থেকে ৫৭ বছরের মধ্যে। তাদের বিরুদ্ধে অভিযোগ, ভিসার মেয়াদোত্তীর্ণ হয়ে যাওয়ার পরও তারা সিঙ্গাপুরে অবস্থান করছেন এবং অভিবাসন বিরোধী অপরাধের সঙ্গে যুক্ত এমন সব কাজ করছেন। গত বৃহস্পতিবার আইন প্রয়োগকারীরা যখন অভিযান পরিচালনা করেন, তখন এসব ব্যক্তি ক্লিনিং সার্ভিস বা পরিষ্কার পরিচ্ছন্নতার কাজ করছিলেন। তাদের বিরুদ্ধে তদন্ত শুরু করেছে আইসিএ। দোষী সাব্যস্ত হলে তাদেরকে কমপক্ষে ৬ মাসের জেল অথবা সর্বোচ্চ দুই বছরের জেল দেয়া হতে পারে। সঙ্গে জরিমানা করা হতে পারে ৬ হাজার ডলার।

 

ভিসার মেয়াদ শেষ হয়ে যাওয়ার পরেও যদি কেউ সিঙ্গাপুরে অবস্থান করেন তাহলে তার শাস্তি কমপক্ষে ৬ মাসের জেল এবং কমপক্ষে তিন ঘা বেত্রাঘাত। এ খবর দিয়েছে সিঙ্গাপুরের অনলাইন স্ট্রেইটস টাইমস।