jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» হাটহাজারী মাদ্রাসার শিক্ষকদের বিবৃতি : আল্লামা শফীর লাশ নিয়ে রাজনীতি করবেন না «» আজমিরীগঞ্জে বাল্য বিয়ে পণ্ড, জরিমানা «» বিশ্বনাথে দশঘর ইউপি নির্বাচনে আ.লীগের নৌকার প্রার্থী জবেদুর «» এমসি কলেজ ছাত্রাবাসে ধর্ষণকাণ্ডে গ্রেফতার ছাত্রলীগের পাঁচ ‘নেতাকর্মী’ «» নির্যাতিতার জবানবন্দি : হাতে-পায়ে ধরলেও মন গলেনি ধর্ষকদের «» আজ শেখ হাসিনার জন্মদিন «» ছাতকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪তম জন্মদিন পালন «» অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই «» ছাতকে সীমান্তবর্তী এলাকা থেকে গণধর্ষণ ও অস্ত্র মামলার প্রধান আসামী সাইফুর গ্রেফতার «» এমসি কলেজের ছাত্রাবাসে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় নয়- ওবায়দুল কাদের



সিনহা হত্যা: ওসি প্রদীপ পুলিশ হেফাজতে

ডেস্ক রিপোর্ট :: সাবেক সেনা কর্মকর্তা সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যার ঘটনায় দায়ের করা মামলায় টেকনাফ থানার প্রত্যাহারকৃত ওসি প্রদীপ কুমার দাসকে চট্রগ্রাম থেকে গ্রেপ্তার করে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। এর আগে বুধবার রাতে প্রদীপ কুমারসহ এ মামলার আসামিদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করে আদালত। অবরসরপ্রাপ্ত মেজর সিনহার বোন শারমিন শাহরিয়ারের দায়ের করা মামলায় আদালত এ পরোয়ানা জারি করে।

 

মামলায় বাহারছড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর লিয়াকতকে প্রধান আসামি ও টেকনাফ থানার প্রত্যাহারকৃত ওসি প্রদীপ কুমার দাসকে দ্বিতীয় আসামি করা হয়। এছাড়া মামলার অন্য আসামিরা হলেন- বাহারছড়া তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) নন্দ দুলাল রক্ষিত, কনস্টেবল সাফানুর করিম, কামাল হোসেন, আব্দুল্লাহ আল মামুন, সহকারী উপপরিদর্শক (এএসআই) লিটন মিয়া, সহকারী উপপরিদর্শক (এএসআই) টুটুল ও কনস্টেবল মোহাম্মদ মোস্তফা।