jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে প্রতিপক্ষের ছুরিকাঘাতে পুলিশ সদস্য আহত «» ব্রাহ্মণবাড়িয়ার বড় হুজুরের জানাযার নামাজে মুসল্লিদের ঢল «» বিশ্বনাথে অবশেষে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে জালিয়াতির মামলা রেকর্ড «» গলায় ফাঁস দিয়ে শাবি শিক্ষার্থীর আত্মহত্যা «» সিনহা হত্যা: ওসি প্রদীপ পুলিশ হেফাজতে «» ছাতকে খেলাফত মজলিসের ঈদ পুনর্মিলনী ও নির্বাহী বৈঠক অনুষ্ঠিত «» ছাতকে নামাযরত অবস্থায় মুসল্লি তৈয়ব আলীর মৃত্যু «» ছাতকে একতার অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন «» জগন্নাথপুরে চিলাউড়া ছাত্র ফোরামের ঈদ পুনর্মিলনী ও প্রীতি সমাবেশ সম্পন্ন «» সিলেটে এম. সাইফুর রহমান ও আ.ফ.ম কামাল হোসেনের নামে চত্বর স্থাপনের দাবি



সাবেক শিক্ষামন্ত্রীর তাগিদে শুরু হলো সিলেট-বিয়ানীবাজার রাস্তার সংস্কার কাজ

জেএসবি টুয়েন্টিফোর :: সিলেট-গোলাপগঞ্জ-চারখাই-বিয়ানীবাজার রাস্তা ছোট বড় গর্ত ও সংস্কার কাজের অভাবে সড়কে চলাচল করা লোকজন প্রচন্ড ভোগান্তির শিকার হতে হয়। বৃষ্টি হলে ভারী যানবাহন গর্তে বা রাস্তায় চাকা ধেবে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

সম্প্রতি এধরনের একাধিক ঘটনা মানুষকে অতিষ্ট করে তুলে। বিশেষ করে হেতিমগঞ্জ থেকে বাইপাস পর্যন্ত রাস্তায় প্রায়ই গাড়ী আটকে যানজটের সৃষ্টি হয়।

সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপির এবিষয়ে দৃষ্টিগোচর হলে তিনি (নুরুল ইসলাম নাহিদ এমপি) সড়ক ও জনপথ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী, সুপারেন্টেন ইঞ্জিনিয়ার এবং এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ারের সাথে টেলিফোনে কথা বলে সিলেট -গোলাপগঞ্জ-চাড়খাই ও বিয়ানীবাজার রাস্থার এমন বেহাল অবস্থায় অসন্তোষ প্রকাশ করেন।

সাবেক মন্ত্রীর অসন্তোষ প্রকাশের জন্য সাময়িক মেরামত কাজ (২৩জুলাই) থেকে শুরু করে সড়ক ও জনপথ বিভাগ। স্থায়ী মেরামত কাজ ঈদের পর সম্পন্ন করা হবে বলে সাবেক শিক্ষামন্ত্রীকে সড়ক ও জনপথ বিভাগের পক্ষ থেকে আশ্বস্ত করা হয় বলে জানা যায়।