jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে মেয়র প্রার্থী রাশিদা আহমদ ন্যান্সি’র সমর্থনে নির্বাচনী সভা ও মিছিল «» বিয়ে ছাড়া একসঙ্গে ৪ মাস, অতঃপর প্রেমিকের পলায়ন «» ছাতক উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দকে অভিনন্দন «» বাংলাদেশ খেলাফত মজলিসের ৪৫ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা «» দোয়ারাবাজার পান্ডারগাঁও ইউ/পিতে এফবিএস ফোরাম’র নতুন কমিটি ঘোষণা «» জুড়ীতে অসহায়দের মধ্যে শীতবস্ত্র বিতরণ «» ছাতকে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী রাশিদা আহমদ ন্যান্সির নির্বাচনী পথসভা «» দুর্নীতির মহামারী থেকে দেশকে রক্ষার জন্য নৈতিক মূল্যবোধ সম্পন্ন নেতৃত্ব তৈরি করতে হবে- ছাত্র মজলিস «» মৌলভীবাজারে নৌকা ডুবিয়ে বিজয়ী ‘বিদ্রোহী’ ফের বহিষ্কার «» ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠায় রাসুল সা.-এর আদর্শ বাস্তবায়ন করতে হবে- আল্লামা আব্দুল বাছিত আজাদ



সাবেক শিক্ষামন্ত্রীর তাগিদে শুরু হলো সিলেট-বিয়ানীবাজার রাস্তার সংস্কার কাজ

জেএসবি টুয়েন্টিফোর :: সিলেট-গোলাপগঞ্জ-চারখাই-বিয়ানীবাজার রাস্তা ছোট বড় গর্ত ও সংস্কার কাজের অভাবে সড়কে চলাচল করা লোকজন প্রচন্ড ভোগান্তির শিকার হতে হয়। বৃষ্টি হলে ভারী যানবাহন গর্তে বা রাস্তায় চাকা ধেবে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

সম্প্রতি এধরনের একাধিক ঘটনা মানুষকে অতিষ্ট করে তুলে। বিশেষ করে হেতিমগঞ্জ থেকে বাইপাস পর্যন্ত রাস্তায় প্রায়ই গাড়ী আটকে যানজটের সৃষ্টি হয়।

সাবেক শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ এমপির এবিষয়ে দৃষ্টিগোচর হলে তিনি (নুরুল ইসলাম নাহিদ এমপি) সড়ক ও জনপথ বিভাগের অতিরিক্ত প্রধান প্রকৌশলী, সুপারেন্টেন ইঞ্জিনিয়ার এবং এক্সিকিউটিভ ইঞ্জিনিয়ারের সাথে টেলিফোনে কথা বলে সিলেট -গোলাপগঞ্জ-চাড়খাই ও বিয়ানীবাজার রাস্থার এমন বেহাল অবস্থায় অসন্তোষ প্রকাশ করেন।

সাবেক মন্ত্রীর অসন্তোষ প্রকাশের জন্য সাময়িক মেরামত কাজ (২৩জুলাই) থেকে শুরু করে সড়ক ও জনপথ বিভাগ। স্থায়ী মেরামত কাজ ঈদের পর সম্পন্ন করা হবে বলে সাবেক শিক্ষামন্ত্রীকে সড়ক ও জনপথ বিভাগের পক্ষ থেকে আশ্বস্ত করা হয় বলে জানা যায়।