jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে মেয়র প্রার্থী রাশিদা আহমদ ন্যান্সি’র সমর্থনে নির্বাচনী সভা ও মিছিল «» বিয়ে ছাড়া একসঙ্গে ৪ মাস, অতঃপর প্রেমিকের পলায়ন «» ছাতক উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দকে অভিনন্দন «» বাংলাদেশ খেলাফত মজলিসের ৪৫ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় কমিটি ঘোষণা «» দোয়ারাবাজার পান্ডারগাঁও ইউ/পিতে এফবিএস ফোরাম’র নতুন কমিটি ঘোষণা «» জুড়ীতে অসহায়দের মধ্যে শীতবস্ত্র বিতরণ «» ছাতকে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী রাশিদা আহমদ ন্যান্সির নির্বাচনী পথসভা «» দুর্নীতির মহামারী থেকে দেশকে রক্ষার জন্য নৈতিক মূল্যবোধ সম্পন্ন নেতৃত্ব তৈরি করতে হবে- ছাত্র মজলিস «» মৌলভীবাজারে নৌকা ডুবিয়ে বিজয়ী ‘বিদ্রোহী’ ফের বহিষ্কার «» ন্যায় ও ইনসাফ প্রতিষ্ঠায় রাসুল সা.-এর আদর্শ বাস্তবায়ন করতে হবে- আল্লামা আব্দুল বাছিত আজাদ



বাহুবলে ভাগ্নির টাকা আত্মসাৎ ও বোনকে মারধোরের ঘটনায় অভিযোগ দায়ের

নিজস্ব প্রতিবেদক :: হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার কুখ্যাত মাদক সম্রাট ও ভাগ্নির কাবিননামার টাকা আত্মসাৎকারী বহু অপকর্মের হোতা, আজিজুল হক সানুর বিরুদ্ধে বাহুবল উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন তার ভাগ্নি প্রিয়া আক্তার। অভিযোগে উল্লেখ্য যেন, ৩নং সাতকাপন ইউনিয়নের চলিতাবাড়ীর ইছার উদ্দিন উরফে গুজা মিয়ার ছেলে আজিজুল হক সানু সম্পর্কে তার মামা হয়।
সানু মিয়া মামা হয়ে প্রতিপক্ষের সাথে হাত  মিলিয়ে ভাগ্নি প্রিয়া আক্তার ও তার পরিবারের লোকজনকে কারণে অকারণে হুমকি ও বসতবাড়ী থেকে উচ্ছেদের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। সানুর বিরুদ্ধে ইতিপূর্বেও নারী কেলেঙ্কারি ও চাঁদাবাজি সহ একাধিক অভিযোগ রয়েছে, তার কোন ব্যবস্থা নিচ্ছেনা স্থানীয় থানা পুলিশ। বিষয়টি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন স্থানীয় বাসিন্দাগন।
অভিযোগের ব্যাপারে জানতে চাইলে বাহুবল নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার বলেন তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।