jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে প্রতিপক্ষের ছুরিকাঘাতে পুলিশ সদস্য আহত «» ব্রাহ্মণবাড়িয়ার বড় হুজুরের জানাযার নামাজে মুসল্লিদের ঢল «» বিশ্বনাথে অবশেষে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে জালিয়াতির মামলা রেকর্ড «» গলায় ফাঁস দিয়ে শাবি শিক্ষার্থীর আত্মহত্যা «» সিনহা হত্যা: ওসি প্রদীপ পুলিশ হেফাজতে «» ছাতকে খেলাফত মজলিসের ঈদ পুনর্মিলনী ও নির্বাহী বৈঠক অনুষ্ঠিত «» ছাতকে নামাযরত অবস্থায় মুসল্লি তৈয়ব আলীর মৃত্যু «» ছাতকে একতার অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন «» জগন্নাথপুরে চিলাউড়া ছাত্র ফোরামের ঈদ পুনর্মিলনী ও প্রীতি সমাবেশ সম্পন্ন «» সিলেটে এম. সাইফুর রহমান ও আ.ফ.ম কামাল হোসেনের নামে চত্বর স্থাপনের দাবি



বাহুবলে ভাগ্নির টাকা আত্মসাৎ ও বোনকে মারধোরের ঘটনায় অভিযোগ দায়ের

নিজস্ব প্রতিবেদক :: হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার কুখ্যাত মাদক সম্রাট ও ভাগ্নির কাবিননামার টাকা আত্মসাৎকারী বহু অপকর্মের হোতা, আজিজুল হক সানুর বিরুদ্ধে বাহুবল উপজেলা নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন তার ভাগ্নি প্রিয়া আক্তার। অভিযোগে উল্লেখ্য যেন, ৩নং সাতকাপন ইউনিয়নের চলিতাবাড়ীর ইছার উদ্দিন উরফে গুজা মিয়ার ছেলে আজিজুল হক সানু সম্পর্কে তার মামা হয়।
সানু মিয়া মামা হয়ে প্রতিপক্ষের সাথে হাত  মিলিয়ে ভাগ্নি প্রিয়া আক্তার ও তার পরিবারের লোকজনকে কারণে অকারণে হুমকি ও বসতবাড়ী থেকে উচ্ছেদের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছেন। সানুর বিরুদ্ধে ইতিপূর্বেও নারী কেলেঙ্কারি ও চাঁদাবাজি সহ একাধিক অভিযোগ রয়েছে, তার কোন ব্যবস্থা নিচ্ছেনা স্থানীয় থানা পুলিশ। বিষয়টি নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন স্থানীয় বাসিন্দাগন।
অভিযোগের ব্যাপারে জানতে চাইলে বাহুবল নির্বাহী অফিসার স্নিগ্ধা তালুকদার বলেন তদন্তসাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।