jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে প্রতিপক্ষের ছুরিকাঘাতে পুলিশ সদস্য আহত «» ব্রাহ্মণবাড়িয়ার বড় হুজুরের জানাযার নামাজে মুসল্লিদের ঢল «» বিশ্বনাথে অবশেষে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে জালিয়াতির মামলা রেকর্ড «» গলায় ফাঁস দিয়ে শাবি শিক্ষার্থীর আত্মহত্যা «» সিনহা হত্যা: ওসি প্রদীপ পুলিশ হেফাজতে «» ছাতকে খেলাফত মজলিসের ঈদ পুনর্মিলনী ও নির্বাহী বৈঠক অনুষ্ঠিত «» ছাতকে নামাযরত অবস্থায় মুসল্লি তৈয়ব আলীর মৃত্যু «» ছাতকে একতার অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন «» জগন্নাথপুরে চিলাউড়া ছাত্র ফোরামের ঈদ পুনর্মিলনী ও প্রীতি সমাবেশ সম্পন্ন «» সিলেটে এম. সাইফুর রহমান ও আ.ফ.ম কামাল হোসেনের নামে চত্বর স্থাপনের দাবি



দক্ষিণ সুনামগঞ্জে সংবাদ প্রকাশের পর পরই এএসআই হাসনাত ক্লোজড

নিজস্ব প্রতিবেদক :: দক্ষিণ সুনামগঞ্জ থানার এএসআই হাসনাতের বিরুদ্ধে ক্ষমতার অপব্যবহার, চাদাবাজী ও শ্লীলতাহানির অভিযোগ শিরোনামে সংবাদ প্রকাশের পরপরই ক্লোজড করা হয়েছে দক্ষিণ সুনামগঞ্জ থানার এএসআই আবুল হাসনাত চৌধুরী (নিঃ)কে।

 

ক্লোজ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন দক্ষিণ সুনামগঞ্জ থানার অফিসার ইনচার্জ(ওসি) কাজী মোক্তাদির হোসেন।

 

তিনি বলেন, অভিযোগের ভিত্তিতে হাসনাতকে পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে গতকাল বিকেলে দক্ষিণ সুনামগঞ্জ থানা থেকে ক্লোজ করে সুনামগঞ্জ পুলিশ লাইনে নেয়া হয়েছে।

 

 

উল্লেখ্য, দক্ষিণ সুনামগঞ্জ থানার এএসআই(নিঃ) আবুল হাসনাত চৌধুরীর বিরুদ্ধে বিভিন্ন অনিয়ম, ক্ষমতার অপব্যবহার চাদাবাজী ও শ্লীলতাহানির অভিযোগে গত শনিবার(১৮ জুলাই) সুনামগঞ্জ পুলিশ সুপার মিজানুর রহমান বিপিএমের কাছে অভিযোগ দায়ের করেন দক্ষিণ সুনামগঞ্জ উপজেলার পশ্চিম বীরগাঁও ইউনিয়নের ঠাকুরভোগ গ্রামের মোহন লাল রবিদাসের স্ত্রী আমরতি রবি দাস(৩৬)। তার অভিযোগের ভিত্তিতেই ক্লোজড করা হয় এএসআই আবুল হাসনাত চৌধুরীরকে।