jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে প্রতিপক্ষের ছুরিকাঘাতে পুলিশ সদস্য আহত «» ব্রাহ্মণবাড়িয়ার বড় হুজুরের জানাযার নামাজে মুসল্লিদের ঢল «» বিশ্বনাথে অবশেষে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে জালিয়াতির মামলা রেকর্ড «» গলায় ফাঁস দিয়ে শাবি শিক্ষার্থীর আত্মহত্যা «» সিনহা হত্যা: ওসি প্রদীপ পুলিশ হেফাজতে «» ছাতকে খেলাফত মজলিসের ঈদ পুনর্মিলনী ও নির্বাহী বৈঠক অনুষ্ঠিত «» ছাতকে নামাযরত অবস্থায় মুসল্লি তৈয়ব আলীর মৃত্যু «» ছাতকে একতার অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন «» জগন্নাথপুরে চিলাউড়া ছাত্র ফোরামের ঈদ পুনর্মিলনী ও প্রীতি সমাবেশ সম্পন্ন «» সিলেটে এম. সাইফুর রহমান ও আ.ফ.ম কামাল হোসেনের নামে চত্বর স্থাপনের দাবি



ফ্রান্সে আফ্রিকান নাগরিকদের হাতে বিশ্বনাথের যুবক খুন

নিজস্ব প্রতিবেদক :: ফ্রান্সের সারজি এলাকায় খুন হয়েছেন সিলেটের বিশ্বনাথের যুবক জালাল (৩০)। শনিবার (১৮ জুলাই) স্থানীয় সময় মধ্যরাতে আফ্রিকান ২ জন মিলে তাকে হত্যা করে । নিহত জালাল বিশ্বনাথ উপজেলার ধীতপুর গ্রামের মৃত আম্তর আলীর ছেলে।

 

 

বিষয়টি সাংবাদিকদের নিশ্চিত করে নিহতের বড়ভাই যুক্তরাজ্য প্রবাসী আহাজ মিয়া জানান, জালাল ফ্রান্সের স্যারজি এলাকাতে সরকারি একটি বাসায় আর একজন বাংলাদেশী সহ দুই আফ্রিকান নাগরিকের সাথে একত্রে বসবাস করতেন। শনিবার স্থানীয় সময় মধ্যরাতে আফ্রিকান ২ জন মিলে তাকে হত্যা করে। পরে প্যান্টের বেল্ট দিয়ে পালঙ্কের খুঁটির সাথে ঝুলিয়ে রাখে জালালের মৃতদেহ।

 
তার এক বন্ধুর কাছ থেকে জানা গেছে, জালাল গত কিছুদিন আগে ৭০০ ইউরো দামের একটি মোবাইল ফোন কিনেছে ও তার কাছে নগদ কিছু ইউরো ছিল। ধারণা করা হচ্ছে এই মোবাইলের কারণে হত্যাকাণ্ড হতে পারে। শেষ খবর পাওয়া পর্যন্ত, লাশটি পুলিশ হেফাজতে রয়েছে। রুমের বাকি তিন জনকে পুলিশ গ্রেপ্তার করেছে বলেও জানা গেছে।