jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে প্রতিপক্ষের ছুরিকাঘাতে পুলিশ সদস্য আহত «» ব্রাহ্মণবাড়িয়ার বড় হুজুরের জানাযার নামাজে মুসল্লিদের ঢল «» বিশ্বনাথে অবশেষে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে জালিয়াতির মামলা রেকর্ড «» গলায় ফাঁস দিয়ে শাবি শিক্ষার্থীর আত্মহত্যা «» সিনহা হত্যা: ওসি প্রদীপ পুলিশ হেফাজতে «» ছাতকে খেলাফত মজলিসের ঈদ পুনর্মিলনী ও নির্বাহী বৈঠক অনুষ্ঠিত «» ছাতকে নামাযরত অবস্থায় মুসল্লি তৈয়ব আলীর মৃত্যু «» ছাতকে একতার অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন «» জগন্নাথপুরে চিলাউড়া ছাত্র ফোরামের ঈদ পুনর্মিলনী ও প্রীতি সমাবেশ সম্পন্ন «» সিলেটে এম. সাইফুর রহমান ও আ.ফ.ম কামাল হোসেনের নামে চত্বর স্থাপনের দাবি



জগন্নাথপুরে পানিবন্দী ২ শতাধিক মানুষের বাড়ি বাড়ি গিয়ে ত্রান দিলেন উপজেলা পরিষদে চেয়ারম্যান প্রার্থী সৈয়দ তালহা আলম

নিজস্ব প্রতিবেদক :: সুনামগঞ্জের জগন্নাথপুরে ২ শতাধিক বন্যার্ত পরিবারের মধ্যে জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী, পিজি ফাউন্ডেশনের চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী সৈয়দ তালহা আলমের পক্ষথেকে বন্যা কবলিত অসহায়, কর্মহীন পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

 

 

বন্যায় ক্ষতিগ্রস্ত উপজেলার চিলাউড়া-হলদিপুর ইউনিয়নের চিলাউড়া, পন্ডিতা, মাঝ পাড়া, ভুরাখালী, দাস নাগাও, স্বজশ্রী, বাউধরন, জগন্নাথপুর পৌরসভা সহ ২ শতাধিক পরিবারের মধ্যে ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী ত্রান বিতরণ করেন বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী সৈয়দ তালহা আলম।

 

 

২ শতাধিক বন্যার্ত পরিবারের মধ্যে ৫ কেজি চাউল, ১ কেজি পিঁয়াজ, ১ কেজি আলো, ১ কেজি ডাল, ১ কেজি লবন, ১ লিঃ তৈল প্যাকেটজাত করে ত্রান সামগ্রী বিতরণী কার্যক্রমে এসময় মোঃ রেজাউল করিম রিপন, ইকড়ছই গ্রামের বাসিন্দা হাজী আলমাছ আলী, সুরত মিয়া, শিক্ষাবিদ মোঃ সেলিম, মোতাওয়ালী ফারুক মিয়া, প্যানেল চেয়ারম্যান বাবুল মাহমুদ, মাওঃ মতিউর রহমান,
মো খোরশেদ আলী প্রমূখ উপস্থিত ছিলেন।

 

 

জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী, পিজি ফাউন্ডেশনের চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষানুরাগী সৈয়দ তালহা আলম বলেন, পানিবন্দী অসহায় মানুষের মুখে হাসি ফুটাতে যার যার অবস্তান থেকে এগিয়ে আসার আহবান জানান। তিনি আরো বলেন, উপজেলাবাসীর খেদমতে ছিলাম আছি এবং থাকব। উপজেলাবাসীর খেদমতে সকলের সার্বিক সহযোগিতা চাই। আমি প্রবাসের আরামের জিবনকে ত্যাগ করে, জন্মভূমি প্রবাসী অধ্যুষিত জগন্নাথপুর উপজেলাবাসীর খেদমতে আমার বাকি জিবন শেষ করতে চাই।