jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে প্রতিপক্ষের ছুরিকাঘাতে পুলিশ সদস্য আহত «» ব্রাহ্মণবাড়িয়ার বড় হুজুরের জানাযার নামাজে মুসল্লিদের ঢল «» বিশ্বনাথে অবশেষে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে জালিয়াতির মামলা রেকর্ড «» গলায় ফাঁস দিয়ে শাবি শিক্ষার্থীর আত্মহত্যা «» সিনহা হত্যা: ওসি প্রদীপ পুলিশ হেফাজতে «» ছাতকে খেলাফত মজলিসের ঈদ পুনর্মিলনী ও নির্বাহী বৈঠক অনুষ্ঠিত «» ছাতকে নামাযরত অবস্থায় মুসল্লি তৈয়ব আলীর মৃত্যু «» ছাতকে একতার অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন «» জগন্নাথপুরে চিলাউড়া ছাত্র ফোরামের ঈদ পুনর্মিলনী ও প্রীতি সমাবেশ সম্পন্ন «» সিলেটে এম. সাইফুর রহমান ও আ.ফ.ম কামাল হোসেনের নামে চত্বর স্থাপনের দাবি



দূর্নীতি মুক্ত ভবিষ্যত গঠনে শিক্ষার সকল স্তরে নৈতিক শিক্ষা বাধ্যতামূলক করতে হবে : মুহাম্মদ শাহীন

জেএসবি টুয়েন্টিফোর :: বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিসের কেন্দ্রীয় বায়তুলমাল ও প্রকাশনা সম্পাদক মুহাম্মদ শাহীন বলেছেনন, বর্তমান জাহেলি সমাজ আইয়ামে জাহেলিয়াতকেও যেন ছাড়িয়ে যাচ্ছে। লাগামহীনভাবে চলমান অন্যায়, অবিচার, জুলুম ও সামাজিক অবক্ষয় যেন নিত্যনৈমিত্তিক ব্যাপার । প্রযুক্তির অপব্যবহার করে মানুষ আজ যেন নৈতিকতা ভুলেই গেছে। করোনা নামক মহামারীও তা ঠেকাতে পারছে না। বর্তমান এই সমাজ ভেঙে দিয়ে আল কুরআনের আলোকে সমাজ বিনির্মানের কোন বিকল্প নেই। ইসলামী ছাত্র মজলিস অতীতের ন্যায় আগামীতে অগ্রসর ভূমিকা পালন করতে হবে। তজ্জন্য জ্ঞানের ব্যাপারে আমাদের আরোও যত্নবান হতে হবে। পাঠ্যবইয়ের পাশাপাশি অবশ্যই আমাদের ইসলামী তাহজিব, তামাদ্দুন তথা রাসুলুল্লাহ (সাঃ) ও সাহাবায়ে কিরামের যে আদর্শ রেখে গেছেন তা আমাদের আকড়ে ধরতে হবে। তিনি ১২জুলাই (রবিবার) বাংলাদেশ ইসলামী ছাত্র মজলিস সিলেট মহানগরীর উদ্যোগে কর্মী শিক্ষা সভায় প্রধান অতিথির আলোচনায় উপরোক্ত কথাগুলো বলেন।

 

 

সংগঠনের কেন্দ্রীয় প্রতিনিধি পরিষদ সদস্য ও সিলেট মহানগরীর সভাপতি ছাত্রনেতা আফজাল হোসাইন কামিলের সভাপতিত্বে দারসুল কুরআন পেশ করেন মাওলানা মাহমুদুল হাসান। সিলেট মহানগরীর সেক্রেটারি সাইফুল ইসলাম জলিলের পরিচালনায় অনুষ্ঠিত কর্মী শিক্ষা সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মহানগরীর বায়তুলমাল ও ছাত্রকল্যাণ সম্পাদক লিটন আহমদ জুম্মান, সাজিদুর রহমান প্রমুখ।