jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» একজন আদর্শ শিক্ষক অধ্যক্ষ মাওঃ শামছুজ্জামান চৌধুরী «» ঈদ-উল- আযহা উপলক্ষে দেশবাসী ও মুসলিম উম্মাহকে খেলাফত মজলিসের শুভেচ্ছা «» জগন্নাথপুর উপজেলা কালচারাল ফোরাম এর নব-গঠিত কমিটিকে অভিনন্দন জানিয়ে আলোচনা সভা ও নগদ অর্থ বিতরণ «» সেপ্টেম্বরে স্কুল খুললে ডিসেম্বরেই প্রাথমিক সমাপনী পরীক্ষা «» বিমানের নতুন সিদ্ধানে লন্ডন প্রবাসী সিলেটীরা ক্ষুব্ধ «» গোয়াইনঘাটে অর্ধশত ইয়াবাসহ যুবক আটক «» জগন্নাথপুরে পানিবন্দি মানুষের বাড়ি বাড়ি গিয়ে উপজেলা পরিষদে চেয়ারম্যান প্রার্থী সৈয়দ তালহা আলমের নগদ অর্থ দেড় লক্ষ টাকা বিতরণ «» সাবেক শিক্ষামন্ত্রীর তাগিদে শুরু হলো সিলেট-বিয়ানীবাজার রাস্তার সংস্কার কাজ «» বাহুবলে ভাগ্নির টাকা আত্মসাৎ ও বোনকে মারধোরের ঘটনায় অভিযোগ দায়ের «» দক্ষিণ সুনামগঞ্জে সংবাদ প্রকাশের পর পরই এএসআই হাসনাত ক্লোজড



ফেঞ্চুগঞ্জে কিশোরী ধর্ষন, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায় ২৯ জুন সোমবার রাতে এক কিশোরীকে ধর্ষন করা হয়েছে।  তার বাড়ী উপজেলার মল্লিকপুর গ্রামে, কিশোরীর পরিবার বর্তমানে ফেঞ্চুগঞ্জ রেল কলোনিতে বসবাস করে। জানা যায় ধর্ষিতা কিশোরী ফেঞ্চুগঞ্জ উপজেলার পাঠানটিলা গ্রামের কবির আহমদের বাড়ীতে গৃহকর্মী হিসেবে কাজ করেন। কিশোরীর সাথে প্রেমের সম্পর্ক ছিলো ছত্রিশ গ্রামের সাগর মিয়ার ছেলে রফিকের।

 

প্রেমিক রফিকের সাথে সোমবার পালাতে চেয়েছিল কিশোরীটি। প্রমিকাকে নিয়ে পালানোর সময় পুলিশকে দেখে পালিয়ে যায় রফিক। ঐ সময় কিশোরীকে একা পেয়ে ফুসলিয়ে মাইজগাঁও নিয়ে যায় সুমন। সেখানে সুমন ও ফাতু মিয়া মিলে কিশোরীকে ধর্ষন করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল মাইজগাও আবুল মহসীনের বাড়ি থেকে থেকে কিশোরীকে উদ্ধার করে, এবং অভিযুক্তদের গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলেন মাইজগাঁও এর মিটু মিয়ার কলোনির ভাড়াটিয়া সেলিম মিয়ার ছেলে সুমন(২৪) ও হাঁটুভাঙা গ্রামের মৃত মজির আলীর ছেলে ফাতু মিয়া(৪৫)।

 

ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল বাসার মোহাম্মদবদরুজ্জামান জানান, ধর্ষিতা কিশোরীর মা খোদেজা বেগম বাদী হয়ে ফেঞ্চুগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন।মামলা নং ৬। মঙ্গলবার দুপুরে গ্রেফতারকৃত অভিযুক্ত আসামিদের কোর্ট এ চালান করা হয়েছে। ধর্ষিতা কিশোরীকে সিলেট এম এ জি ওসমানী হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে।