jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে প্রতিপক্ষের ছুরিকাঘাতে পুলিশ সদস্য আহত «» ব্রাহ্মণবাড়িয়ার বড় হুজুরের জানাযার নামাজে মুসল্লিদের ঢল «» বিশ্বনাথে অবশেষে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে জালিয়াতির মামলা রেকর্ড «» গলায় ফাঁস দিয়ে শাবি শিক্ষার্থীর আত্মহত্যা «» সিনহা হত্যা: ওসি প্রদীপ পুলিশ হেফাজতে «» ছাতকে খেলাফত মজলিসের ঈদ পুনর্মিলনী ও নির্বাহী বৈঠক অনুষ্ঠিত «» ছাতকে নামাযরত অবস্থায় মুসল্লি তৈয়ব আলীর মৃত্যু «» ছাতকে একতার অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন «» জগন্নাথপুরে চিলাউড়া ছাত্র ফোরামের ঈদ পুনর্মিলনী ও প্রীতি সমাবেশ সম্পন্ন «» সিলেটে এম. সাইফুর রহমান ও আ.ফ.ম কামাল হোসেনের নামে চত্বর স্থাপনের দাবি



বড়লেখায় গর্ভের সন্তান হত্যা মামলার আসামি গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক :: মৌলভীবাজারের বড়লেখা থেকে গর্ভাবস্থায় সন্তান হত্যা মামলার প্রধান আসামি রিমন আহমদকে (২৪) গ্রেপ্তার করেছে র‌্যাব-৯। বুধবার (১৭ জুন) দিবাগত রাতে উপজেলার শাহবাজপুর বাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন জব্দ করা হয়। গ্রেপ্তার হওয়া রিমন আহমেদ সিলেটের কানাইঘাট উপজেলার ডাউকেরগুল গ্রামের মৃত ফয়েজ আহমদের ছেলে।

 

র‌্যাব জানায়, রিমন আহমদের বিরুদ্ধে গর্ভাবস্থায় শিশু হত্যার ঘটনায় গত ১২ জুন কানাইঘাট থানায় একটি মামলা (নং ৮/১৪৪) দায়ের করা হয়। মামলা রুজুর পর থেকেই রিমন পলাতক ছিলেন। বুধবার দিবাগত রাতে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৯ এর উপ-পরিচালক মেজর মো. শওকাতুল মোনায়েমের নেতৃত্বে একটি আভিযানিক দল বড়লেখা উপজেলার শাহবাজপুর বাজার এলাকায় অভিযান চালিয়ে রিমন আহমদকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর রিমনকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।