jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» ছাতকে প্রতিপক্ষের ছুরিকাঘাতে পুলিশ সদস্য আহত «» ব্রাহ্মণবাড়িয়ার বড় হুজুরের জানাযার নামাজে মুসল্লিদের ঢল «» বিশ্বনাথে অবশেষে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে জালিয়াতির মামলা রেকর্ড «» গলায় ফাঁস দিয়ে শাবি শিক্ষার্থীর আত্মহত্যা «» সিনহা হত্যা: ওসি প্রদীপ পুলিশ হেফাজতে «» ছাতকে খেলাফত মজলিসের ঈদ পুনর্মিলনী ও নির্বাহী বৈঠক অনুষ্ঠিত «» ছাতকে নামাযরত অবস্থায় মুসল্লি তৈয়ব আলীর মৃত্যু «» ছাতকে একতার অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠান সম্পন্ন «» জগন্নাথপুরে চিলাউড়া ছাত্র ফোরামের ঈদ পুনর্মিলনী ও প্রীতি সমাবেশ সম্পন্ন «» সিলেটে এম. সাইফুর রহমান ও আ.ফ.ম কামাল হোসেনের নামে চত্বর স্থাপনের দাবি



কুলাউড়ায় ‌পি‌ডি‌বির চোরাইকৃত বৈদ্যু‌তিক তার উদ্ধার: আটক ৩

নিজস্ব প্রতিবেদক :: মে‌ৗলভীবাজা‌রের কুলাউড়া উপজেলার বরমচাল ইউনিয়নের ইসলামাবাদ এলাকার এক‌টি বা‌ড়ি শনিবার রাতে থে‌কে পি‌ডি‌বি’র চোরাইকৃত প্রায় ৩০০ ফুট বৈদ্যুতিক তার উদ্ধার করে‌ছে পু‌লিশ। এর আ‌গে গত মঙ্গলবার রা‌তে চোরাইকৃত আরও ৫৯৫ ফুট বৈদ্যু‌তিক তারসহ ওই‌ এলাকার ইকবাল, শ‌ফিক ও সে‌লিম না‌মে তিনজন‌কে আটক করা হয়।

 

 

জানা যায়, গত মঙ্গলবার মধ্যরাত আনুমা‌নিক ৩ টার দি‌কে উপ‌জেলার ব্রাহ্মণবাজার ইউনিয়নের শ্রীপুর গ্রাম থে‌কে প্রায় ৩০ হাজার টাকা মূ‌ল্যের ৫৯৫ ফুট চোরাইকৃত বৈদ্যু‌তিক তারসহ ‌তিনজন‌কে আটক ক‌রে স্থানীয়রা। প‌রে পু‌লিশ ঘটনাস্থ‌লে গি‌য়ে ইকবাল মিয়া, শ‌ফিক মিয়া ও সে‌লিম মিয়া না‌মে তিনজনকে আটকসহ ওই তারগু‌লো জব্দ ক‌রে থানায় নি‌য়ে যায়। তারা প্র‌ত্যে‌কে বরমচাল রেল স্টেশ‌নের পার্শ্বব‌র্তি ইসলামাবাদ এলাকার বা‌সিন্দা। ওই ঘটনায় গত ১১ জুন কুলাউড়া পি‌ডি‌বির সহকারী প্র‌কৌশলী ম‌ফিজ উ‌দ্দিন খান বা‌দি হ‌য়ে কুলাউড়া থানায় এক‌টি মামলা (নং ১০) দা‌য়ের ক‌রেন।

 

 

আটককৃতদের তথ্যের ভিত্তিতে ইসলামাবাদ গ্রা‌মের ইকবাল মিয়ার ঘর থে‌কে চোরাইকৃত ‌রেলও‌য়ে ট্রে‌নের এক‌টি বৈদ্যু‌তিক পাখা ও ট্রান্সফরমা‌রে ব্যবহৃত অ্যা‌ঙ্গেল এবং আটক শ‌ফি‌ক মিয়ার ঘর থে‌কে তার কাটার এক‌টি অত্যাধু‌নিক যন্ত্র, তালা ভাঙ্গার এক‌টি অত্যাধু‌নিক শাবল ও রেলও‌য়ে ট্রে‌নের এক‌টি লোহার রড উদ্ধার করা হয়।

 

 

কুলাউড়া থানার এসআই মাসুদ তালুকদার জানান, স্থানীয়‌দের দেয়া তথ্যের ভি‌ত্তি‌তে শ‌নিবার রাতে অভিযান চালিয়ে প্রায় ৩০০ ফুট চোরাই বৈদ্যু‌তিক তার উদ্ধার করা হ‌য়ে‌ছে। যার বাজার মুল্য প্রায় ২০ হাজার টাকা। ই‌তোম‌ধ্যে ৩ জন চোর‌কে আটক করা হ‌য়ে‌ছে। আরও চোরাইকৃত তার ও এ ঘটনায় জ‌ড়িত অন্য‌দের ব্যাপা‌রে জিজ্ঞাসাবাদ ক‌রতে আদাল‌তের মাধ্য‌মে আটককৃ‌দের রিমান্ড আ‌বেদন করা হ‌য়ে‌ছে।