jagannathpurpotrika-latest news

আজ, ,

সর্বশেষ সংবাদ
«» খেলাফত মজলিস সিলেট মহানগরীর থানা দায়িত্বশীল সভায় মানব জীবনের দুর্যোগপূর্ণ সময়ে নেতা-কর্মীদের দায়িত্ব সচেতন হতে হবে- মাওঃ শফিক উদ্দিন «» সিলেট জেলা বিএনপির সাবেক সভাপতি এম এ হকের ইন্তেকালে মহানগর খেলাফত মজলিসের শোক «» করোনা কোভিড-১৯ টেস্টের জন্য সরকারী ফি নির্ধারণ একটি গণ বিরোধী সিদ্ধান্ত: খেলাফত মজলিস «» আল্লামা আল্লামা জুনায়েদ বাবুনগরীর বিরুদ্ধে অপপ্রচার বন্ধ করুন «» ফেঞ্চুগঞ্জে কিশোরী ধর্ষন, গ্রেপ্তার ২ «» বিশ্বনাথের নোয়ারাই গ্রামে পথিমধ্যে হামলার মামলায় গ্রেফতার ২ «» হাসপাতালে ভয়াবহ বিস্ফোরণ : ১৯ জন নিহত «» দোয়ারাবাজারে করোনায় প্রথম মৃত্যু «» ছাত্র মজলিসের প্রথম শহীদ, তাসলিমা নাসরীন বিরোধী আন্দোলনে শাহাদাত বরণকারী শহিদ আরমান স্মরণে আলোচনা সভা «» বিশ্বনাথে প্রতিবন্ধীদের মাঝে মৌসুমী ফল বিতরণ করলেন এসপি ফরিদ উদ্দিন



দেশেবাসীকে অাল্লামা সাখাওয়াত হোসাইনের ঈদ শুভেচ্ছা

জেএসবি টুয়েন্টিফোর :: আসন্ন পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশ এবং বিদেশে অবস্হানরত মুসলিম উম্মাহকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন খেলাফত মজলিসের নায়েবে আমির অাল্লামা সাখাওয়াত হোসাইন বাংলাদেশের জনগণ ও মুসলিম উম্মাহসহ বিশ্ববাসীর শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করেন তিনি শুভেচ্ছা বাণীতে অারো বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনার মধ্য দিয়ে সংযম ও সহমর্মিতার শিক্ষায় সমুজ্জল ঈদুল ফিতর বিশ্ব মুসলিমের দ্বারে সমুপস্থিত। সারা বিশ্বে করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে এ বছর ঈদুল ফিতর কিছুটা ভিন্ন আঙ্গিকে উদযাপন করতে হবে। ব্যক্তিগতভাবে স্বাস্থ্য সতর্কতা প্রতিপালনে বিশেষ গুরুত্বারোপ করতে হবে।

 
তাছাড়া ইতিমধ্যে যোগ হয়েছে সাম্প্রতিক আম্ফানের ক্ষয়ক্ষতি। চলমান দুর্যোগ মোকাবলোয় রমজানের ধৈর্য্য ও সহমর্মিতার শিক্ষাকে কাজে লাগাতে হবে। ধনী-গরীবের মধ্যে আনন্দ ভাগাভাগি করার এক মোক্ষম সময় হচ্ছে ঈদুল ফিতর। সহমর্মিতার শিক্ষায় উজ্জীবিত হয়ে সবাইকে সমাজের সুবিধা বঞ্চিত, নির্যাতিত অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।

 
তিনি আরো বলেন, সিয়াম সাধনার সংযমের শিক্ষাকে ধারণ করে ব্যক্তি ও সমাজকে কলুষমুক্ত করতে হবে। হত্যা, ধর্ষণ, নির্যাতন, সুদ, ঘুষ, দুর্নীতিসহ সমাজে বিদ্যমান অন্যায়, অসংগতি ও অবিচারের বিরুদ্ধে সোচ্চার হতে হবে। কুরআনকে ব্যক্তি, সমাজ ও রাষ্ট্রীয় জীবনে প্রতিষ্ঠার জন্যে সর্বাত্মকভাবে প্রচেষ্টা চালাতে হবে।

 

পবিত্র ঈদুল ফিতরের এই শুভক্ষণে করোনার প্রাদুর্ভাবে মৃত্যুবরণকারীদের জন্য গভীর সমবেদনা এবং আক্রান্ত ও অসুস্থদের আশু সুস্থতা কামানা করছেন। পারস্পরিক সহযোগিতা, সহমর্মিতা ও মহান আল্লাহর সাহায্যের মাধ্যমে বিশ্ববাসী চলমান সংকট ও মহাদুর্যোগ উত্তরণে সক্ষম হবে, আশা করি।